অফবিটভাইরাল ভিডিও

খোলামেলা পোশাকে উপচে পড়ছে ভরা যৌবন, ট্রেন্ডিং গানে দুর্ধর্ষ বেলি ডান্স ‘Super Hot’ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সুদূর ইজিপ্টে জন্ম হয়েছিল বেলি ডান্সের। কিন্তু এখন এই বেলি ডান্স এর জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে সারা দুনিয়ায়। বিশেষ করে ভারতীয়রা বেছে নিয়েছেন এই ডান্স ফর্মটিকে। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বেলি ডান্সের ভিডিও দেখতে পাওয়া যায়। ভিডিওগুলি মানুষেরা বেশ পছন্দ করেন, যার ফলে খুব দ্রুত এই ভিডিওগুলি ভাইরাল হয়ে পরে। সম্প্রতি এক যুবতীর বেলি ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে।

সম্প্রতি এক যুবতী বেলি ডান্স করে তাক লাগালো ছাড়া সোশ্যাল মিডিয়ায়। তাকে 2022 সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় দক্ষিনী সিনেমা “Beast” এর জনপ্রিয় গান “Arabic Kuthu” তে নাচ করতে দেখা গেছে। এই গানটি সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিংয়ে রয়েছে। মাঝেমধ্যে অনেককেই দেখা যায় এই গানে ভিডিও বানাতে। এই তবে এই যুবতীর বেলি ডান্স আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের।

ভিডিওটিতে যুবতীকে দেখা যাচ্ছে একটি সবুজ রঙের ব্যালেট এবং কালো রঙের একটি হাই থাই স্লিটেড স্কার্টে। কোমরে পড়েছিলেন একটি উলের তৈরি কোমর বন্ধনী। সাথে খোলা চুল ও হাতে রয়েছে একটি ট্যাটু। তার উন্মুক্ত নাভির হিল্লোল দোলা লাগিয়েছে নেটিজেনদের মনে। তার নাচ দেখে কথা স্পষ্ট যে তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী।

ভিডিওটি ইনস্টাগ্রামে “Indian Dance Institution” নামক পেজ থেকে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 19 হাজার ছাড়িয়েছে। নেটিজেনেরা এই যুবতীর নাচের বহুল প্রশংসা করেছেন। যদিও মেয়েটির নাম এখনো জানা যায়নি। তবুও সারা সোশ্যাল মিডিয়া জুড়ে এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে।

Tags

Related Articles

Close