অফবিটভাইরাল ভিডিও

রেল লাইন পেরোতে গিয়ে চলন্ত ট্রেনের নিচে পড়ল এক মহিলা, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

অনেক সময় দেখা যায় মুঠোফোনে কথা বলতে বলতে লেভেল ক্রসিং পার করছে মানুষ। কখনো বা পুলিশ সতর্কীকরণ সাইরেন বাজালেও রেল ক্রসিং এর মধ্যে দিয়ে চলে অবাধ যাতায়াত। আর মানুষের এসব অসচেতনতার কারণেই প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসে বিভিন্ন রেল দুর্ঘটনার খবর। তারপরেও হুশ নেই মানুষের।

লেভেল ক্রসিং এর গেট পড়ে গেছে সর্তকতা জারি হয়ে গেছে কিন্তু তারপরেও দেখেও যেন না দেখার ভান। আর এই কান্ড ঘটাতে গিয়েই বড়োসড়ো বিপদের মুখে পড়তে হলো এক মহিলাকে। তবে ভাগ্যের জেরে কান ঘেঁষে বেরিয়ে গেল মৃত্যু। পথচারীর অসাবধনতা ও সতর্কতার অভাবে মুহুর্তের হেরফেরে ঘটে যেতে পারতো বড়ো দুঘর্টনা। কিন্তু ভাগ্যের জোরে মৃত্যুর হাতছানি থেকে রক্ষা পেলেন তিনি।

রেললাইনের লেভেল ক্রসিংয়ের গেট পড়ে গেছে আর লাইন দিয়ে পাস করছে একটি মালগাড়ি। কিন্তু মহিলা এতই ব্যস্ত যে রেলগেট তোয়াক্কা না করে পারাপার করার জন্য রেলগেটের মধ্যেই ঢুকে পরেন। আর সেখানেই ঘটে বিপত্তি রেললাইন পার হতে গিয়ে মালগাড়ি পাস করার সময় লাইনের মাঝে পড়ে যান তিনি। কিন্তু ওই সময় বুদ্ধির জোরে উপুড় হয়ে মাথা নিচু করে লাইনের ফাঁকে শুয়ে পড়েন তিনি। আর যার ফলে প্রানে রক্ষা পেয়ে যান।

এইপর ঘটনা চত্বরে রীতিমত ভিড় জমে যায়। ট্রেন চলে গেলে মহিলাদের হাত ধরে তুলে দেন কিছু লোক। আর এই গোটা ঘটনাটি উপস্থিত ব্যক্তিরা ক্যামেরাবন্দী করেছেন। ভিডিওটি সংবাদ সংস্থা এএনআই এর অফিশিয়াল টুইটারে পেজে শেয়ার করা হয়। আর তারপর এই ঘটনাটি চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Tags

Related Articles

Close