অফবিটভাইরাল ভিডিও

VIDEO: ধক ধক করনে লাগা, বৃষ্টি ভেজা শরীরে বৌদির এমন নাচ দেখে ঘুম উড়েছে পুরুষদের, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

সম্প্রতি এবার একটি রিল ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন এক মহিলা। বর্তমান সময়ের সোশ্যাল মিডিয়া মানুষের জীবনে ঠিক কতখানি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে তা আমরা সকলেই জানি। কারণ, দৈনন্দিন জীবনে তাদের জীবনে কী ঘটে চলেছে সেগুলি তারা ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। এছাড়া মনোরঞ্জনের জন্যেও এটি বিশেষ ভূমিকা পালন করে।

শুধু তাই নয় প্রতিভা প্রকাশের ক্ষেত্রেও এই প্ল্যাটফর্মের জুড়ি মেলা ভার। কারণ, অন্য কারোর সাহায্য ছাড়া এখানে আপনি সহজেই নিজের প্রতিভাকে তুলে ধরতে পারবেন। ইতিমধ্যেই আমাদের সামনে এরকম নানান ভিডিও উঠে এসেছে, যেখানে নাচ-গান থেকে শুরু করে অন্যান্য প্রতিভা আমরা দেখেছি। আর এখান থেকে অনেক শিল্পীরাও উঠে এসেছেন।

সম্প্রতি সেরকমই একজন মহিলাকে দেখা দিয়েছে একটি রিল ভিডিওতে নাচতে। যেখানে তার এক্সপ্রেশন এবং নাচের স্টেপ মুগ্ধ করেছে সকলকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘ধক ধক করনে লাগা’ গানটিতে নাচ প্রদর্শন করেছেন তিনি। মাত্র কয়েক সেকেন্ডে তার সেই ভিডিওটি রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। আসলে বিভিন্ন আবেদনময়ী ভঙ্গিমায় নাচতে দেখা গিয়েছে তাকে।

যা ভীষণই পছন্দ করেছেন নেটিজেনরা। তাইতো নিমেষে ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও। পাশাপাশি সেখানে ওই মহিলার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলে। উল্লেখযোগ্য, এই প্রথম নয় মাঝেমধ্যেই এরকম নানান রিল ভিডিও পোস্ট করেন তিনি। যার দ্বারা ইতিমধ্যে নিজস্ব পরিচিতি তৈরি করে ফেলেছেন এই শিল্পী।

Related Articles