অফবিটভাইরাল ভিডিও

VIDEO: জঙ্গল থেকে বেড়িয়ে জ্যান্ত কোবরা সাপকে গিলে খেল বিশালাকার শাখামুটি সাপ, ব্যাপক ভাইরাল ভিডিও

বর্তমানে বিনোদনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা দেখতে পাই সারা দুনিয়ার নানা ধরনের ভিডিও। বিভিন্ন মানুষের ভিডিওর সাথে সাথে বিভিন্ন পশু পাখির ভিডিও দেখতে পাই আমরা। নানা পশুপাখির মজাদার কার্যকলাপ এবং অনেক ভয়ঙ্কর প্রাণীদের নানা ভিডিও উঠে আসে এই সোশ্যাল মিডিয়ায় সৌজন্যে।

ভয়ঙ্কর প্রাণীদের মধ্যে অন্যতম একটি প্রাণী হল সাপ। যা দেখে ভয় পান প্রায় প্রত্যেককেই। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই সাপকে নিয়ে জড়িত নানা ধরনের ভিডিও দেখা যায়। কখনো মানুষ এই সাপকে নিয়ে নানা ভিডিও বানিয়ে বিনোদন দেবার চেষ্টা করে, আবার কখনো সাপেদের নানা কাণ্ডকারখানা দেখা যায় ভিডিওর মাধ্যমে। ঠিক তেমনই হুগলি জেলার পরল গাছা নামক একটি বাজারে সাপের এক কাণ্ড উঠে এলো এক ভিডিওর মাধ্যমে। যা সারা সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়েছে আতঙ্ক।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কেউটে সাপ অপর একটি সাপ কে জ্যান্ত গিলে গিলে খাচ্ছে। কিন্তু যে সাপটিকে খাচ্ছে সেই সাপটির দৈর্ঘ্য অনেকটা লম্বা হওয়ায় সে পুরোপুরি তাকে গিলতে পারছ না। যার ফলে সে সাপটিকে অল্প অল্প করে মুখ থেকে বের করে দিচ্ছে। কিন্তু ততক্ষণে সেই সাপটি মারা যায়। এই ভিডিওটি দেখে চাঞ্চল্য ছড়িয়েছে নেটিজেনদের মধ্যে। অনেকেই ভিডিওটি দেখে ভীত হয়েছেন।

ভিডিওটিতে আরও দেখা যাচ্ছে সেখানে এসে উপস্থিত হয়েছেন সর্প রক্ষীরা। ঘরের ইট সরিয়ে সাপটিকে উদ্ধার করে একটি প্লাস্টিকের কৌটোর মধ্যে ভরে যথাস্থানে ছেড়ে দেওয়ার জন্য নিয়ে যায় তারা। এই সাপটি শাকমুখী বা সংকীনে সাপ নামে পরিচিত। এটি দেখতে কালো রঙের ওপর হলুদ রঙের ডোরা কাটা হয়। ভিডিওটি ইউটিউবে “Samirak Barki” নামক চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 74 লক্ষ ছাড়িয়েছে।

Related Articles