ভাইরাল ভিডিওঅফবিট

অবিকল মানুষের মতো সঙ্গী হারানোর বেদনায় ব্যাকুল টিয়া পাখি, ভাইরাল ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

“আছে দুঃখ আছে মৃত্যু বিরহ দহন লাগে”.. জীবন যতই গুরুত্বপূর্ণ হোক মহাকালের চোখ দিয়ে দেখলে একটি বিন্দুর চেয়ে বেশি কিছু নয়। আসলে জীবনের সারসত‍্যই হলো মৃত্যু। কিন্তু এই সত্যি জানার পরেও প্রিয়জনের বিয়োগজনিত ব্যথা এমন শোক, শূন্যতা তৈরি করে যা ভাষা দিয়ে প্রকাশ করা যায় না। কিন্তু এই শোক কি কেবল মনুষ্যজীবনের জন্যই প্রযোজ্য! নাহ্ প্রিয়জনকে হারানোর শোক যে প্রতিটি প্রাণীর জন্যই কঠিন এবার সে দৃশ‍্য সামনে এলো।

সাধারণত বিভিন্ন পাখিদের মজার মজার ভিডিও ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায় কিন্তু সম্প্রতি যে ভিডিওটি সামনে এসেছে তা দেখে আবেগতাড়িত হয়ে উঠেছে দর্শকমন। যে ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে সেখানে দেখা যাচ্ছে অবিকল মানুষের মতো সঙ্গী হারানোর বেদনায় ব্যাকুল হয়ে উঠেছে একটি টিয়া পাখি।

তাদের মমত্ব, ভালবাসা, আবেগ অনুভূতি দুঃখ, কষ্ট মিলেমিশে গেছে আমার আপনার শোকের সাথে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছোট বক্সের মধ্যে একটি মৃত টিয়া পাখির দেহ শুয়ে রাখা হয়েছে তার গায়ে ছড়িয়ে দেওয়া হয়েছে বেশ কিছু ফুল। সঙ্গীকে বিদায় জানানোর মুহুর্তে নিজের ভালোবাসায় ভরিয়ে দিয়েছে এক টিয়া।

জীবিত টিয়া পাখিটি ঠোঁটে করে মৃত পাখিটির দেহে আদর করেছে বিদায় জানানো আগে আর সেখান থেকেই স্পষ্ট হয়ে উঠেছে সঙ্গীহারা বেদনা। ফেসবুকে একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি যা এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষ এই ভিডিও দেখে আবেগঘন হয়ে পড়েছেন। রইল সেই ভিডিও।