অফবিটভাইরাল ভিডিও

বুড়ো দাদুর কি কান্ড, ২৮ জন স্ত্রীর সামনে ৩৭তম বিয়ে সারলেন ১৩৫ সন্তানের বৃদ্ধ বাবা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নবাব রাজা বাদশাহদের অনেক গল্পই আমরা শুনেছি। তাদের অনেক রানী থাকত। নবাবরা ও শতাধিক বেগম মেয়ে খোশমেজাজে জীবন কাটাতেন। এমন ঐতিহাসিক কাহিনী বই ঘাটলেই আজও পাওয়া যায়। আগেকার দিনের পুরুষদের কাছে বহু বিবাহ অদ্ভুত কিছু ছিল না । তবে দিন পাল্টেছে আমাদের মানসিকতা উন্নত হয়েছে এখন এই ধরনের গল্প শুনলে কিছুটা অবাক হতে হয়। বর্তমানে দাড়িয়ে দুই বিয়ের কথা শুনলে যেখানে ভ্রু কুঁচকে উঠে সেখানে নিজের 37 তম বিয়ের পিড়িতে বসার ঘটনা সামনে এলো।

অবাক হলেও এটাই সত্যি। এমনটাই করেছেন এই ব্যক্তি। 37 তম বিয়ে করেছেন তিনি। তাও আবার পুরো পরিবারকে সাক্ষী রেখে। পরিবার বলতে 28 জন স্ত্রী 135 জন ছেলে-মেয়ে ও 126 জন নাতি-নাতনি।

নেট দুনিয়ার একটি ভিডিও শেয়ার করার সাথে সাথে আইপিএস অফিসার রূপিন শর্মা এমনটাই দাবি করেছেন। তিনি এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “সাহসী ব্যক্তি …জীবিত।” 28 জন স্ত্রী 135 জন সন্তান 126 জন নাতিনাতনির সামনে 37 তম বিয়ে। শুধু তাই নয় বিয়ের পর আনন্দে মেতে উঠেছে গোটা পরিবার।

তবে এই ভিডিওতে যে বৃদ্ধকে দেখা যাচ্ছে তার পরিচয় জানা যায়নি। এমনকি কোন দেশের ঘটনা তাও ভিডিওতে প্রকাশ করা নেই। এই বিয়ের ঘটনা সত্য কিনা তা নিশ্চিতভাবে বলতে পারেননি কেউই। তবে এই গল্প ছড়িয়ে পড়ার পর থেকেই নেটিজেনদের মধ্যে উঠেছে হাসির রোল। অনেকেই বলেছেন লোকটা নিশ্চয়ই বিয়ে পাগলা। তার একমাত্র শখ বিয়ে করা।

Tags

Related Articles

Close