ভাইরাল ভিডিওঅফবিট

হুবহু মানুষের মত বাজার থেকে দরদাম করে ফল কিনছে খুদে বাঁদর! ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ার পাতায় সর্বদাই দেখতে পাওয়া যায় নানা ধরনের নিত্যনতুন ভিডিও। আর এই নিত্যনতুন ভিডিওর তালিকায় মাঝেমধ্যেই আমাদের নজরে আসে বিভিন্ন পশু পাখির কার্যকলাপ। মাঝেমধ্যেই বিভিন্ন পশুপাখির কার্যকলাপ দেখে হাসির রোল ওঠে নেটদুনিয়ায়। আবার কখনো কখনো সামনে আসে বিভিন্ন অবাক করা ভিডিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা রীতিমতো ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

সকলেই বলেন বাদর হলো মানুষের পূর্বপুরুষ। তাই বাঁদরদের বিভিন্ন ধরনের মানুষের মতো কার্যকলাপ দেখতে দেখা যায়। সম্প্রতি ভিডিওটিতেও তেমনি কিছু দেখা যাচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক যুবক বাইকে করে তার দুই পোষ্য বাঁদরকে নিয়ে বাজারে এসেছে। আর বাজারে এসে তার সেই পোষ্য দুটি তাকে বাজার করতে সাহায্য করছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে সেই ছোট্ট বাঁদর দুটি ফল বাছাই করে করে যুবকটির হাতে দিচ্ছে। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার সাথে সাথে মুহূর্তের মধ্যে ভাইরাল পড়েছে।

ভিডিওটিতে বাঁদর দুটিকে অবিকল মানুষের মতো পোশাক পরে থাকতে দেখা গেছে। মানুষের মতো সাজের সাথে সাথে মানুষের মতো বাজার করতে দেখে বেশ অবাক হয়েছেন নেটিজেনেরা। ফল বাছার সাথে সাথে মাঝেমধ্যে পোষ্যদুটিকে একে অপরের কোলের ওপরে উঠতেও দেখা গেছে। আবার কখনো কখনো তাদের ফল নিয়ে খেতেও দেখা গেছে। সব মিলিয়ে ভিডিও টিকে বেশ উপভোগ করেছেন নেটবাসী।

ভিডিওটির শেষে দেখা যাচ্ছে বাজার করা শেষ হয়ে গেলে যুবকটি তার বাইকে চেপে হেলমেট পড়ার সাথে সাথে তার পোষ্য দুটি কেও হেলমেট পরিয়ে দিচ্ছে। এই ভিডিওটির মাধ্যমে যুবকটি তার পোষ্যের প্রতি ভালোবাসাও প্রকাশ পেয়েছে, যা সত্যিই প্রশংসনীয়। ভিডিওটি কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাবে একাধিক কমেন্ট। তবে এই ভিডিওটি কোন বিদেশের মাটিতে শুট করা হয়েছে। তবে সারা বিশ্বব্যাপী সকলেই ভিডিওটি দেখে বেশ উপভোগ করেছেন।