ভাইরাল ভিডিওঅফবিট

দুর্দান্ত কায়দায় তাক লাগানো বেলি ড্যান্স, যুবকের দুর্ধর্ষ প্রতিভায় মজল নেটপাড়া

সম্প্রতি এবার দুর্দান্ত বেলি ড্যান্স করে সকলকে চমকে দিয়েছেন এক যুবক। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন বেলি ড্যান্স সাধারণত মহিলাদেরই করতে দেখা যায়। তবে একজন পুরুষ কীভাবে বেলি ড্যান্স করে সকলকে মুগ্ধ করলেন? কিন্তু সম্প্রতি এমনই দৃশ্য ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখার পরে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

বর্তমান সময়ে অতি পরিচিত একটি নাচের ফর্ম হলো বেলি ড্যান্স। ইতিমধ্যেই এমন অনেক শিল্পীরাই আমাদের সামনে উঠে এসেছেন যারা দুর্দান্ত বেলি ড্যান্স করতে সক্ষম। যদিও তারা প্রত্যেকেই মহিলা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ড্যান্স করতে দেখা গিয়েছে এক যুবককে। আর তাকে দেখে এটাই স্পষ্ট এই নাচে তার যথেষ্ট প্রশিক্ষণ রয়েছে।

কাবেরী নামক এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এই ভিডিওটি ট্যুইটারে পোস্ট করেছেন। যেটার ক্যাপশনে লিখেছেন, ‘অসাধারণ দক্ষতায় সেরা চমক।’ ভিডিওর শুরুতে দেখা যায় ওই যুবক বারান্দায় দাঁড়িয়ে নাচের প্রস্তুতি নিচ্ছেন। এরপরেই অসাধারণভাবে নাচতে দেখা যায় তাকে। ভিডিওটি পোস্ট করতে তা ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে।

ইতিমধ্যেই সেটি দেখে ফেলেছেন ১.২ লক্ষের বেশি মানুষ। প্রত্যেকের মুখেই ওই যুবকের জন্য প্রশংসা দেখা গিয়েছে। সকলে তার উজ্জ্বল ভবিষ্যতও কামনা করেছেন। উল্লেখযোগ্য, শুধু এই শিল্পীই নন আমাদের সামনে এমন অনেক শিল্পীরা উঠে এসেছেন যারা তাদের প্রতিভা দিয়ে চমকে দিয়েছেন সকলকে।