অফবিটভাইরাল ভিডিও

VIDEO: বিশালাকার লম্বা পাইথন সাপকে কাঁধে তুলল দুঃসাহসী এক ব্যক্তি, এরপর যা হল…দেখুন

পাইথন কাঁধে করে চলেছেন এক ব্যক্তি। তারপর যা হবার তাই হলো। দেখুন ভিডিও তে।সাপকে দেখলে ভয় পান না, এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম। সাধারণত সাপ জঙ্গলের মধ্যে বা কোনো পরিত্যক্ত স্থানে বাস করে থাকে। তবে সামাজিক উন্নতির ও লোকসংখ্যা বৃদ্ধির সাথে সাথে মানুষ জঙ্গল সাফ করে বাসস্থান বানাতে শুরু করেছে। তার ফলে অন্যান্য জীব জন্তুর সাথে সাথে সাপেদেরও বাসস্থান ও খাদ্য কমে আসছে। তাই মাঝে মাঝেই বিভিন্ন সাপকে লোকালয়ে চলে আসতে দেখা যায়। যাদের মধ্যে কেউ কেউ অত্যন্ত বিষধর। যার একটি মাত্র দংশনে যেকোনো মানুষের প্রাণ চলে যেতে পারে।

তাই সাপের থেকে একটু দূরত্ব বজায় রেখেই চলা ভালো। এখন সোশ্যাল মিডিয়ায় দৌলতে মাঝে মাঝেই বিভিন্ন সাপের ভিডিও পেয়ে থাকি। আসলে বর্তমানে এই ডিজিটাল যুগে স্মার্টফোন প্রায় সকলেই ব্যবহার করে থাকে, এবং তার পাশাপাশি বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে আট থেকে আশি সকলেরই অবাধ বিচরণ। তাই তো চোখের সামনে কোনো অবাক করা ঘটনা ঘটলে মুহূর্তের মধ্যে তা রেকর্ড করে এই সব সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মানুষ। আর মানুষের পছন্দ হলেই তা ভাইরাল হয়ে যায়। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভাইরাল ভিডিওর কথা জানাবো।

ভিডিওতে দেখা গিয়েছে এক ব্যক্তি, একটি বিশাল লম্বা এবং মোটা পাইথনকে কাঁধে করে নিয়ে যাচ্ছে। শুনে বিশ্বাস করা শক্ত হলেও ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে এক বিশাল পাইথন সাপকে কাঁধে করে নিয়ে সিঁড়িতে উঠছে ওই ব্যক্তি। ওই ব্যক্তির সাহসীকতা সম্পর্কে সন্দেহের কোনো অবকাশ নেই। সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার সাথে সাথে ভিডিওটি ইন্টারনেট মুহূর্তের মধ্যে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে।

যেখানে সাধারণ মানুষ একটি ছোট সাপের ভয়ে ছিটকে সরে যায়, সেখানে ওই ব্যক্তি এক পাইথনকে কাঁধে নিয়ে টানতে টানতে চলেছেন। ওই ব্যক্তির সাহসিকতার ভূয়সী প্রশংসা শোনা গেছে ভিডিওর কমেন্ট সেকশনে। ইতিমধ্যেই হাজার হাজার লাইকও পড়ে গিয়েছে ভিডিওটিতে এবং মানুষ ব্যাপক হারে শেয়ারও করেছেন।

Related Articles