অফবিটভাইরাল ভিডিও

তেরি মেরি কাহানি, রানু মন্ডলের গানে দুর্দান্ত অভিনয় করে সুপার ভাইরাল বৃদ্ধা ঠাকুমা, রইল ভিডিও

নদীয়া রানাঘাট স্টেশনে লতা মঙ্গেশকরের গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচারের আলোয় উঠে এসেছিলেন রানু মন্ডল। তার গানের ভিডিও ভাইরাল হয়ে যায় এবং রাতারাতি পরিচিতি পেয়ে যান। এই খ্যাতির সুবাদে বলিউডেও পৌঁছে গিয়েছিলেন তিনি। হিমেশ রেশমিয়া তাকে সুযোগ দেন গান করার। আর তখনি তার গলায় তেরি মেরি কাহানি চরম জনপ্রিয় হয়েছিল।

কিন্তু যত তাড়াতাড়ি খ্যাতি পেয়েছিলেন ততো তাড়াতাড়ি বিতর্কের মুখে পড়েছিলেন রানু মন্ডল। তার নানা রকম অশোভন আচরণ ক্ষুব্ধ করেছিল নেটিজেনদের। যার ফলে বিভিন্নভাবে ট্রোলের শিকার হতে হয়েছিল তাকে। তার গানকে কেন্দ্র করে মজার মজার ভিডিও ভাইরাল হয়েছিল। তার গান নকল করে অনেক মানুষ মজার মজার ভিডিও শেয়ার করেছেন। এবার রানু মন্ডলের গানকে কেন্দ্র করে আবারো এক মজার ঘটনার পুনরাবৃত্তি হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক বয়স্ক বৃদ্ধ মহিলা অদ্ভুতভাবে সেজে রানুর গান রেকর্ডিংয়ের ভিডিওটি কে নকল করেছেন। দেখা যাচ্ছে বৃদ্ধার কানে হেডফোন এর মত লাগানো রয়েছে দুটি বাটি আর মাইকের জায়গায় রয়েছে বাশের উপর একটি গ্লাস। ব্যাকগ্রাউন্ডে চলছে তেরি মেরি কাহানি গানটি আর তার সাথে গানের অভিনয় করছেন বৃদ্ধা।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি সামনে আসতেই হাসিতে ফেটে পড়েছেন দর্শকরা। ওই বয়স্ক মহিলার অঙ্গভঙ্গি দেখে হেসে ফেলেছেন সকলে।

Tags

Related Articles

Close