অফবিটভাইরাল ভিডিও

VIDEO: কাঁঠাল দেখেই মন মানে না হাতির! শুঁড় উঁচিয়ে সে কি কাণ্ড… দেখুন ভিডিও

গাছে উপর হাতি??? দেখুন কান্ড।মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা নিজের চোখে না দেখলে বিশ্বাস করা কঠিন। সেগুলি হয় যেমন অবিশ্বাস্য তেমনি মজাদার। তার উপর সে ভিডিও গুলি যদি হয় বিভিন্ন পশু পাখির কার্যকলাপ তাহলে তো কোনো কথাই নেই। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

একটি হাতি কাঁঠাল গাছে উঠছে। আর সেটা নিয়েই উত্তাল গোটা সোশ্যাল মিডিয়া। আর গোটা ভিডিওটা তার টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন সুপ্রিয়া সাহু নামের তামিলনাড়ুর একজন আইএএস আধিকারিক।

ভিডিও তে দেখা যাচ্ছে, একটা গাছে বড় বড় কাঁঠাল ঝুলছে। আর সেই কাঁঠাল দেখে নিজের লোভ সংবরণ করতে পারল না হাতিটি। প্রথমে শুঁড় উঁচু করে বেশ কিছুক্ষণ কাঁঠাল পাড়ার চেষ্টা করে। কিন্তু অপারগ হওয়ায় তারপর দুই পা তুলে আরো উঁচু হয়ে কাঁঠাল ধরার চেষ্টা করল। তাতেও না পেরে দুই পা গাছে তুলে গাছে ওঠার মতো করে বেশ কিছুক্ষণ চেষ্টা করার পর অবশেষে সে সফল হল। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন তিনি।

ভিডিওটি বেশ মজার। তবে হাতিটির এই ঐকান্তিক চেষ্টা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল কোনো জিনিস মনে প্রানে চাইলে এবিং সেটা পাওয়ার জন্য সর্বোত্তম চেষ্টা করলে তা অবশ্যই জয় করা সম্ভব। সেই কারণে অটো উঁচু তে থাকা সত্ত্বেও শেষমেষ কাঁঠাল পেড়ে এনে হাতিটি নিজের ক্ষুধা নিবারণ করতে পেরেছে।

Related Articles