অফবিটভাইরাল ভিডিও

জোড়া মাথা-তৃনয়ন নিয়ে ভূমিষ্ঠ হল বিস্ময়কর গো-শাবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে অদ্ভুত অদ্ভুত ঘটনা ভাইরাল হয়। আসলে স্বাভাবিকের থেকে যা একটু অন্যরকম তাই আমাদের কৌতূহলের সৃষ্টি করে। তাই অন্যরকমের জিনিসগুলি আমাদের দৃষ্টি আকর্ষণ করে বেশি। ফলে সেগুলিই ভাইরাল হয়।

জন্মের সময় সকলে যে একইরকমভাবে জন্মাবে এমন নয়। মায়ের গর্ভে থাকাকালীন কোনো কারনে অনেকসময় অন‍্যরকমের সৃষ্টি পৃথিবীতে আসে। যা হয়তো আর পাঁচটা প্রানীর মতোন নয়। আর এই সৃষ্টি দেখতেই কৌতূহলী হয়ে ওঠে মানুষ।

সম্প্রতি ওড়িশার এরকম এক ঘটনা সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে। ওড়িশার নবরংপুরে একটি অদ্ভুত রূপের বাছুরের জন্ম হয়েছে যা আর পাঁচটা বাছুরের থেকে একদম আলাদা। এই বাছুরটির তিনটি মাথা ও তিনটি চোখ রয়েছে। সাধারণত গরুকে গোমাতা হিসাবেই পুজো করা হয়। হিন্দু ধর্মালম্বী মানুষদের কাছে গরু মায়ের সমান। তাই এমন বাছুরের জন্ম হতে সাধারন মানুষ একে পুজোও করতে শুরু করেছেন।

সূত্রে খবর ধনীরাম নামের একটি ব্যক্তির বাড়িতে জন্ম হয়েছে এই বাছুরটির। নবরংপুরের কুমুলি পঞ্চায়েতের বিজাপুরে তার বাড়ি। পেশায় কৃষক ধনীরামের বাড়িতেই এই অদ্ভুতরূপী বাছুর জন্মাতেই গোটা গ্রামে শোরগোল পড়ে যায়। গ্রামবাসীরা উৎসাহের সাথে বাছুরটিকে দেখতেও আসেন। আর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় এই বাছুরটির ভিডিও। দুই মাথা ও তিন চোখ যুক্ত এই বাছুরের ভিডিও এখন ভাইরালের তালিকায়।

Tags

Related Articles

Close