অফবিটভাইরাল ভিডিও

একসঙ্গে পাঁচ পাঁচটি বিষধর সাপকে ধরতে গেল দুঃসাহসী এই যুবক, তারপর যা হল, ভাইরাল ভিডিও

প্রত্যেকের কাছেই নিজের জীবনের থেকে দামি বোধহয় আর কিছু নয়। কিন্তু তারপরেও কিছু মানুষ এমন দুঃসাহসী কাজে ব্রতী হন যে দেখলে মনে হবে তাদের নিজের জীবন নিয়ে কোনো ভয় ডর নেই। সোশ্যাল মিডিয়ায় প্রচুর মানুষ এরকম নানা দুঃসাহসিক কাজের নিদর্শন মেলে ধরেছেন। সেই সব ঘটনা দেখলে কখনো শিউরে উঠতে হয় কখনো আতঙ্কিত হতে হয়। সম্প্রতি এরকম একটি কাজ করে নজর কেড়েছেন দু ব্যক্তি।

প্রতিবছরই বর্ষার দিকে সাপের কামড়ে অনেক মানুষের মৃত্যুর খবর শোনা যায় তাইতো সাপ নামটা উচ্চারণের সাথে সাথেই আমাদের মনে একটা আতঙ্কের সৃষ্টি হয়। এর থেকে দশ হাত দূরে থাকার চেষ্টা করলেও সাপকে ঘিরে কৌতুহল কম থাকে না। তাইতো বিভিন্ন চ্যানেলে যখন সাপ নিয়ে আলোচনা করা হয় বা সোশ্যাল সাইটে বিষধর সাপের ভিডিও পোস্ট হয় তখন তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকম একটি সাপের ভিডিও ভাইরাল হয়েছে। যেভাবে জীবনের ঝুঁকি নিয়েও এক ব্যক্তি সাপের একেবারে সামনে গিয়ে তার গতিপ্রকৃতি লক্ষ্য করছে ছবি তুলছে তা দেখলে ভয়ে শিউরে উঠবে সবাই। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি ভদ্রলোক একসাথে পাঁচ পাঁচটি কোবরা সাপের সম্মুখীন হয়েছে। সবগুলি কোবরা ফণা তুলে তাকিয়ে আছে যে কোন মুহূর্তে ছোবল মারতে পারে কিন্তু তার মধ্যেই তিনি ও তার বন্ধু সাপগুলির ভিডিও করছেন।

তাদের এই সাহস দেখে তাজ্জব হয়ে গেছেন নেটিজেনরা। পারভেজ মানসুরি নামের একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেলটিকে ভিডিওটি পোস্ট করা হয়েছে তাদের এই সাহসিকতা দেখে হচ্ছে যতসম্ভব তারা কোন সর্পরক্ষা কমিটির সদস্য। এই ধরনের মানুষদের জন্যই আজ এত তথ্য সামনে আসতে পারছে। তাদের এই সাহস সত্যি প্রশংসানীয়।

Tags

Related Articles

Close