অফবিটভাইরাল ভিডিও

এক মেয়েতে পোষায় না! একই সাথে দুই প্রেমিকার সঙ্গে রোম্যান্সে মাতল প্রেমিক, দেখুন তারপরের ঘটনা

একই মোবাইলে দুটি সিমকার্ড..কি ভাবছেন! এ আর এমন কি কথা! স্মার্টফোনের যুগে এতো সাধারণ বিষয়। তবে এই মোবাইল আপনার হাতের মোবাইল নয় বরং বলা হচ্ছে এক যুবকের কথা। সম্প্রতি দুই গার্লফ্রেন্ডকে নিয়ে একটি যুবকের ভিডিও ভাইরাল হয়েছে আর তা দেখেই মোবাইলের সঙ্গে তুলনা করা হয়েছে তাকে।

সোশ্যাল মিডিয়ার এই জগতে প্রায়শই ভাইরাল হয়ে চলে বিভিন্ন ভিডিও। বিভিন্ন দেশের খবর যেমন মেলে এখানে তেমনি উঠে আসে বিভিন্ন প্রতিভা। আবার কখনো সখনো অলিতে গলিতে ঘটা এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা ভরপুর বিনোদন যোগায়। এই অফবিট ভিডিওগুলোর কান্ড দেখে হেসেই খুন হন দর্শকরা‌।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই ভিডিও ভাইরাল হয়েছে যেখানে প্রতিনিয়ত ঘটে চলা বিভিন্ন ঘটনার মধ্যে একগুচ্ছ বিনোদন যোগানো ভিডিওর দেখা মিলেছে একসাথে। যেমন ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে দুই গার্লফ্রেন্ডের সাথে একসঙ্গে রোমান্স করছে এক যুবক। দুজনকেই কোলে তুলছে কখনো আবার রাগ ভাঙাচ্ছে। শেষে দেখা যায় ওই যুবকের কীর্তি দেখে উপর থেকে এক বালতি জল ঢেলে দিয়েছে ওই পাড়ার এক বাসিন্দা।

এর পরের দৃশ্যগুলিতে কখনো দেখা যাচ্ছে কোনো মেয়ে হঠাৎ গাছের ডাল ধরে ঝুলছে কেউ আবার বৃষ্টির জলে স্নান সারছে আবার কেউ বৃষ্টিতে নাচ করতে গিয়ে স্লিপ কেটে উল্টে পরেছে। সব দৃশ‍্যেই এইরকম অদ্ভুত কীর্তির দেখা মিলেছে যা ভরপুর হাস্যরস প্রদান করেছে দর্শকদের। আপনিও দেখে নিন এই আনলিমিটেড বিনোদনমূলক ভিডিওটি।

Related Articles