অফবিটভাইরাল ভিডিও

নাচ মেরি লায়লা, ফাঁকা ঘরে চিকনি কোমরে ঝড় তুললেন এই সুন্দরী যুবতী, নজর আটকাল নেটাগরিকদের

বেলি নাচ যা আরবি নৃত্য হিসেবেও পরিচিত যা মিশরে উৎপন্ন হয়েছিল তা বহু সংস্কৃতি সীমানা পেরিয়ে আফ্রিকা ও বাইরের নানান দেশের সংস্কৃতি সাথে জড়িত হয়ে বর্তমানে ভারতেও এর প্রভাব দেখা দিয়েছে। ভারতে এখন বেলি ডান্স জনপ্রিয়তা লাভ করেছে।

সোশ্যাল মিডিয়ার দৌলতে এই বেলি ডান্স সম্পর্কে এখন অনেকেই জেনে গেছেন। অনেকেই নিজের মতো করে রপ্ত করার চেষ্টা করে চলেছেন এই বেলি ডান্সের স্টাইল। তারজন্য মাঝেমধ্যেই সিনেমার অভিনেত্রী হোক বা সাধারন যুবতী বা বাচ্চাদের এই স্টাইলের নাচ করতে দেখা যাচ্ছে।

সম্প্রতি এইরকমই বেলি ডান্স এর মাধ্যমে আরও একবার ভাইরাল হলেন এক যুবতী। সম্প্রতি একটি বেলি ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে স্বল্প পোশাকে অসাধারণ বেলি ডান্স করছেন এক যুবতী।

বেলি ডান্স দেখে থ হয়ে গিয়েছেন সকলে‌। গানের তালে তাল মিলিয়ে অত্যন্ত পারদর্শিতা সাথে যেভাবে সে নাচ পরিবেশন করেছেন তা এককথায় অনবদ্য। প্রত্যেকটা স্টেপ, বডি ব্রেক এতটাই সুন্দর যা তাক লাগাতে বাধ্য। ভিডিওটিতে ভালো লাগার সাথে সৌন্দর্য সবকিছু যেন মিলেমিশে একাকার হয়ে গেছে। আর সবকিছুর ঊর্ধ্বে রয়েছে চরমতম শিল্পময়তা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়েছে নিমেষে। প্রচুর মানুষ পছন্দ করেছেন ভিডিওটি। মেয়েটির নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেট নাগরিকরা। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রচুর প্রতিভা সামনে আসতে পারছে আর তার অনন্য উদাহরন এই ভিডিওটি।

Related Articles