অফবিটভাইরাল ভিডিও

VIDEO: প্রকৃত ভালোবাসা, ট্রেনের মধ্যে নিজের হাতে বাবাকে পরম যত্নে খাইয়ে দিচ্ছে একরত্তি মেয়ে, দেখে মুগ্ধ নেটিজেনরা

চোখে জল আনা বাবা মেয়ের দৃশ্য ভাইরাল নেটদুনিয়ায় যাত্রীবাহি লোকাল ট্রেন মানেই তার আনাচে কানাচে লুকিয়ে থাকে অনেক অজানা গল্প। একঘেয়েমী লাগার অবকাশই দেয়নি – কখনো বা তুমুল ঝগড়া আবার কখনো পকেটমারেরে উপদ্রব। সবমিলিয়ে জমজমাট প্রতিদিন। কিন্তু এই সমস্ত কিছুকে ছাপিয়ে হঠাৎ ভাইরাল এক ছোট্ট নিষ্পাপ শিশু ও তার বাবার এক বিরল দৃশ্য, যেখানে ওই পুচকি মেয়েটি তার বাবাকে যত্ন সহকারে খাইয়ে দিচ্ছে ট্রেনের দরজার কাছে বসে।
 
ঘটনাটি মুম্বাই এর একটি লোকাল ট্রেনের ঘটনা। একটি একরত্তি, বাচ্চা মেয়ে তার ছোট্ট ছোট্ট হাত দিয়ে বাবার মুখে খাবার তুলে দিচ্ছে। যেখানে এই বয়সে সব বাবা মায়েরা তাদের ছেলে মেয়েকে সযত্নে খাইয়ে দেয়, সেখানে ঠিক উল্টোটি দেখা গেল ওই ট্রেনে। বরাবরই শোনা যায় যে, মেয়েদের বাবার প্রতি ভালোবাসা সর্বদা একটু বেশী থাকে। আজ তারই জ্বলন্ত প্রমাণ দিল ওই বাচ্চা মেয়েটি।

টাকা পয়সা সম্পত্তি গাড়ি বাড়ি এই সব কিছু যেন এক ধাক্কায় ফিকে হয়ে যায় পৃথিবীর সবথেকে শ্রেষ্ঠ সম্পর্ক বাবা-মেয়ের এই অটুট স্নেহ ভালোবাসার কাছে।


 
ভিডিওটি sankisakshi একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আপলোড করা হয় এবং তা নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ে নেট দুনিয়া। সাধারন মানুষ এই ভিডিওটিকে ভীষনই পছন্দ করেন। যার ফলে ভিডিওটির ভিউস্ হয় ৮.৫ মিলিয়ন। এছাড়াও প্রায় ১০ লক্ষের বেশী লাইক এবং প্রচুর ইতিবাচক কমেন্টে ভরে যায়। যারা এখনো অবধি এই দুর্লভ দৃশ্যটি দেখেননি, এখনই দেখে নিন ভিডিওটি।

Related Articles