ভাইরাল ভিডিও

পাপা কি পরি! বাবার সঙ্গে রোম্যান্টিক হিন্দি গানে কি দারুণ নাচ খুদে কন্যার, ভিডিও দেখলে চোখ ফেরাতে পারবেন না

“আয় খুকু আয়”- হেমন্ত মুখোপাধ্যায়ের (Hemanta Mukherjee) দরাজ কণ্ঠে এই সুরেলা ডাকে কন্যার প্রতি বাবার স্নেহের চিরাচরিত আকুলতা প্রকাশ পেয়েছে। বাবা মানেই কি কেবল রাশভারী ব্যক্তিত্ব আর ভয় রাগ শাসন গম্ভীর্য! না বাবা মানে যেমন শাসন তেমন প্রশয়।

এবার সম্প্রতি পিতা কন্যার এই অপরূপ ভালোবাসা, স্নেহ বন্ধনের চিত্রই উঠে এলো একটি ভিডিওতে। বলা হয় প্রতিটা মেয়ে তার বাবার রাজকন্যা। আর সেই রাজকন্যার প্রতি বাবার ভালোবাসা আদর সবটাই প্রকাশিত হলো এই মিষ্টি ভিডিওতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বহুল হারে ভাইরাল হয়ে চলেছে যেখানে এক বাবা ও তার শিশু কন্যার এক অসাধারণ মুহূর্ত উঠে এসেছে। কি আছে ভিডিওতে? দেখা যাচ্ছে এক ছোট্ট মেয়ে লাল পাড়ের সাদা শাড়িতে পাকা গিন্নির মত সেজে খাটের উপর দাঁড়িয়ে আছে।আর বাবাটি তারসাথে দাঁড়িয়ে তাকে নিয়ে নাচছেন। “আজ মাহিয়া” গানের তালে এই খুঁদেটি যেভাবে বাবার সাথে সঙ্গত দিয়েছে, তাদের দুজনের দুষ্টু মিষ্টি যে এক্সপ্রেশন সেই সারল‍্যই মন ছুয়েছে সবার।

হয়তো কেউই দক্ষ নৃত‍্যশিল্পী নয় কিন্তু তাতে কি সারল‍্যে ভরপুর দুজনের কান্ডকীর্তি ভিডিওটি সৌন্দর্য বাড়িয়ে তুলেছে। “মেহেদীস লাইফ ” (Mehadi’z Life) নামের একটি ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে যা ইতিমধ্যে পৌঁছে গেছে সাড়ে তিন মিলিয়ন মানুষের কাছে। অনেকেরই এই ভিডিও দেখে তাদের নিজের ছোটবেলার কথা মনে পড়ে গেছে। আপনিও দেখে নিন এই মিষ্টি ভিডিওটি।

Related Articles