অফবিটভাইরাল ভিডিও

Viral: মাত্র ১৫ মাস বয়সে নিজের হাতে গিটার বাজিয়ে দুর্দান্ত গানের প্রয়াস খুদে বালকের, প্রশংসায় নেটজনতা

বর্তমান যুগে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কিছুইনা ভাইরাল হয় আর ভাইরাল সেইসব ভিডিওর মাধ্যমে মানুষ খুঁজে নেয় তাদের বিনোদনের খোরাক। সামাজিক মাধ্যমে যে সকল ভিডিওগুলি ভাইরাল হয় তাদের মধ্যে নাচ, গান শিশু ও পশুপাখির কার্যকলাপ বিশেষ জনপ্রিয়। বিশেষ করে সরল সাদাসিধে শিশুদের নিষ্পাপ মজার কর্মকাণ্ড দেখতে পছন্দ করেন দর্শকেরা আর সেই সূত্র ধরেই সাম্প্রতিককালের ভাইরাল হল এক ক্ষুদে বালকের অদ্ভুত এক্সপ্রেশনেরসহিত গান গাওয়ার ভিডিও।

সাম্প্রতিক সময়ে টুইটার মাধ্যমে ভাইরাল হয়েছে গিটার হাতে অদ্ভুত এক্সপ্রেসনের সহিত এক ক্ষুদে শিশুর গান গাওয়ার ভিডিও। ভাইরাল ভিডিওটিতে সেই শিশুটির হাস্যকর সুর ও হাস্যকর এক্সপ্রেশন দিয়ে গানটি গেয়ে শোনানর সময় কোন এক জনৈক ব্যক্তি দৃশ্যটিকে ক্যামেরাবন্দি করে সামাজিক মাধ্যমে মাধ্যমে আপলোড করতেই তা হয়ে পরে ভাইরাল।

বলাবাহুল্য ভিডিওটি দর্শকদের এতটাই হাস্যরসপূর্ণ লেগেছে যে তারা ভিডিওটি দেখে নিজেদের হাসি কোনমতেই চেপে রাখতে পারেননি। অনেকে ভিডিওটির কমেন্ট বক্সে হাস্যরসযুক্ত এই ভিডিওটি তাদের কতটা ভালো লেগেছে সেই কথাই ব্যক্ত করেছেন। স্বাভাবিকভাবেই নিষ্পাপ সারল্যপূর্ন শিশুটির এই ভিডিওটি মানুষের এতটাই উপভোগ্য মনে হয়েছে যে এটি বর্তমানে সামাজিক মাধ্যমে ট্রেন্ডিং রয়েছে।

ভাইরাল এই ভিডিওটি “viral story” নামক একটি টুইটার পেজ থেকে শেয়ার করা হয়েছে। দিন কয়েক আগে টুইটার মাধ্যমে আপলোড হওয়ার পরে ভিডিওটি দাবানলের মতো ছড়িয়ে পড়েছে নেটিজেনদের মধ্যে। লাইক,কমেন্ট এর পাশাপাশি অনেকে শেয়ার করে ভিডিওটিকে পরস্পরের মধ্যে ছড়িয়ে দিতে সাহায্য করেছেন। কথায় আছে এই দুনিয়াতে এক পবিত্র শিশুর আলোয় ভরা হাসি ব্যতীত নিখাদ কিছুই নেই আর সামাজিক মাধ্যমে ভাইরাল এই ভিডিওতে শিশুটির ইনোসেন্স জয় করেছে দর্শকদের মন।

Tags

Related Articles

Close