অফবিটভাইরাল ভিডিও

খোলামেলা নীল পোশাকে দুর্দান্ত ডান্স পারফরম্যান্স পাঁচ যুবতী কন্যার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

বলিউডের বেলি ডান্স কুইন হিসেবে বরাবরের সুখ্যাতি রয়েছে নোরা ফাতেহির। তবে এখন শুধুমাত্র নোৱাই নন তার পাশাপাশি অন্যান্য বলিউডি সুন্দরীরাও রপ্ত করেছেন এই বেলি ডান্স। দুর্দান্ত আইটেম সং এর সাথে অসাধারণ বেলি ডান্স এর ধামাকা দার পারফরম্যান্স করে খ্যাতি অর্জন করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ থেকে জানভি কাপুররা।

তবে বর্তমানে বলিউডের ডিভাদের পাশাপাশি সাধারণ যুবতীরা কম যান না বেলি ডান্সিং এ। সম্প্রতি নীল রঙের সাইড স্লিটেড পোশাকে অসাধারণ বেলি ডান্স করে ভাইরাল হলেন পাঁচ যুবতী। “ফ্লেয়ারেস্টেলেডান্সকোম্পানি” নামক এক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে স্বল্পবসনা পাঁচ যুবতীর মাথায় রয়েছে টিয়ারা। খোলা পেট এবং ছিপছিপে শরীরী গঠনে তাদের স্বর্গের অপ্সরার থেকে কম কিছু লাগছেনা।

অসাধারণ মিউজিকের তালে প্রত্যেকেরই বডি মোমেন্ট এবং বডি ব্রেকিং একদম টু দি পয়েন্ট! প্রত্যেকটি অসাধারণ স্টেপ এর মাধ্যমে তারা বুঝিয়ে দিয়েছেন তাবড় তাবড় বলিউডি সেলেবদেরও বেলি ডান্সিং এ হার মানিয়ে দিতে পারেন তারা। ক্লিন এবং ফ্ললেস প্রত্যেকটি স্টেপে ধরা দিচ্ছিল তাদের প্রফেশনালিজম।

ভিডিওটি ইতিমধ্যেই প্রায় লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। একদম প্রফেশনালি তৈরি করা এই ভিডিওটিতে দর্শকেরা প্রশংসার পাশাপাশি ভরিয়ে দিয়েছেন সাধুবাদে। এই পাঁচ যুবতীর শরীরী জাদু নজর কেড়েছে নেটিজেনদের আর তাতেই মজেছেন তারা।

Tags

Related Articles

Close