×

দারুন মাইলেজ সহ মাত্র ৭০ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন টাটার এই দুর্ধর্ষ গাড়ি, জেনে নিন দাম ও ফিচারস

ভারতের গাড়ি মার্কেটে জনপ্রিয় কোম্পানী গুলির মধ্যে অন্যতম হল টাটা কোম্পানি। তাদের বেশ কিছু জনপ্রিয় ভেরিয়েন্টের মধ্যে সবচেয়ে জনপ্রিয় মডেল হলো টাটা পাঞ্চ। অত্যাধুনিক ফিচারস এবং দুর্দান্ত মাইলেজের কারণে এই মডেলটি বেশ জনপ্রিয় ক্রেতাদের কাছে। বেশিরভাগ মাঝারি পরিবারের লোকেরা বিশেষ করে পছন্দ করেন এই গাড়ি। তবে দিন দিন এই গাড়ির জনপ্রিয়তা বেড়েই চলেছে।

এই গাড়িতে রয়েছে অ্যান্ড্রয়েড অটো অ্যাপেল কার প্লে, ইনফোটেইনমেন্ট কানেক্টিভিটি, অটো এসি, অটো হেডলাইট, কানেক্টেড কার টেক, ডুয়াল এয়ার ব্যাগ, রিয়ার পার্কিং, টাচস্ক্রিনের মতো দুর্দান্ত অত্যাধুনিক কিছু ফিচারস। এই গাড়িটির এক্স শোরুম প্রাইস হলো 6.14 লক্ষ টাকা। কিন্তু আজ আপনাদের এমন একটি অফার জানাবো যার মাধ্যমে আপনি মাত্র 70 হাজার টাকায় এই গাড়ি কিনতে পারবেন। চলুন তবে জেনে নেওয়া যাক বিস্তারিত তথ্য।

টাটা পাঞ্চ গাড়ির Pure Rhythm ভেরিয়েন্টের দাম 6,14,900 লক্ষ টাকা এবং এর অন রোড প্রাইস 6,98,611 লক্ষ টাকা। কিন্তু আপনি মাত্র 70 হাজার টাকা দিয়েই এই গাড়ি আপনার বাড়ি নিয়ে যেতে পারবেন ফাইন্যান্স স্কিমের মাধ্যমে। এই স্কিমের মাধ্যমে আপনি ব্যাংক থেকে প্রায় 6,28,611 টাকা লোন গ্রহণ করতে পারবেন।

সুতরাং মাত্র 70 হাজার টাকা ডাউন পেমেন্ট করে বাকি টাকা ব্যাংক থেকে লোন হিসেবে নিতে পারবেন। বার্ষিক 9.8 শতাংশ সুদে এই টাকা আপনাকে ব্যাংকে শোধ করতে হবে। এই ঋণ পরিশোধের সর্বাধিক সময়সীমা হলো পাঁচ বৎসর। একটি গাড়ি কেনার স্বপ্ন কার না থাকে, কিন্তু অর্থ সাধারণ মানুষের সেই স্বপ্নে বাঁধা হয়ে দাঁড়ায়। তবে এই স্কিম আপনার স্বপ্ন ছোঁয়ার পথের সব বাঁধাকে কাটিয়ে দেবে। সুতরাং আর দেরি না করে ঝটপট কিনে ফেলুন আপনার শখের গাড়িটি।