×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

সম্পূর্ণ ফ্রিতে চালান তিন দিন, পছন্দ হলে মাত্র ৫ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন এই ইলেকট্রিক স্কুটার

আগামী 10ই অক্টোবর থেকে এর বুকিং শুরু হয়ে যাবে

পেট্রোল জ্বালানির অগ্নিমূল্য দামের শিকার হয়ে সাধারণ মানুষেরা পেট্রোল চালিত যানবাহন ছেড়ে ঝুঁকে পড়েছেন ব্যাটারি চালিত যানবাহনের দিকে। যার ফলে বহু গাড়িকোম্পানি নিজেদের মধ্যে অন্তর্দ্বন্দ্ব শুরু করেছে ব্যাটারি চালিত যানবাহন তৈরির জন্য। ভারতীয় মার্কেটের কথা মাথায় রেখে সম্প্রতি প্রথম ই-স্কুটার লঞ্চ করল হিরো মোটোকর্প (HERO Motocorp)।

সম্প্রতি লঞ্চ করা এই ই-স্কুটার “Hero vida V1” আপনি পেয়ে যাবেন দুটি ভেরিয়েন্টে,তথা- “V1 plus” এবং “V1 pro” তবে এই নতুন ই-স্কুটারটিতে রয়েছে অত্যাধুনিক নানা ফিচারস। আর এই ই-স্কুটারটি ভারতীয় মার্কেটে অন্যান্য জনপ্রিয় স্কুটারগুলির সাথে যে ভালো প্রতিযোগিতায় নামবে তা বলাই বাহুল্য বলে মনে করছেন হিরো কোম্পানি।

“V1 plus” এ রয়েছে 3.94 kwh লিথিয়াম আয়ন ব্যাটারি। এই ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে 1.45 লক্ষ টাকা। একবার চার্জ করলে এই স্কুটি 143 কিলোমিটার পর্যন্ত যেতে পারবে। এছাড়াও এর গতি 3.4 সেকেন্ডে 0-40 কিলোমিটার/ঘন্টা। এছাড়াও এর সর্বোচ্চ গতি 80 কিলোমিটার/ঘন্টা।

“V1 pro” তে থাকছে 3.4 kwh লিথিয়াম আয়ন ব্যাটারি। এর দাম রাখা হয়েছে 1.59 লক্ষ টাকা। এই ই-স্কুটিটি একবার চার্জ করলে 165 কিলোমিটার পর্যন্ত যেতে পারবে। এটির গতি 3.2 সেকেন্ডে শূন্য থেকে 40 কিলোমিটার/ঘন্টা। এছাড়াও এর সর্বোচ্চ গতি 80 কিলোমিটার/ঘন্টা।

তবে এটি কিনতে গ্রাহকদের জন্য রয়েছে আরও একটি সুবিধা। যার ফলে গ্রাহকরা 3 দিন পর্যন্ত এই বাইকটিকে বিনামূল্যে টেস্টিং করতে পারবেন। যার ফলে তিনদিন তথা 72 ঘন্টা পর্যন্ত টেস্ট রাইড নেবার পর পছন্দ হলে আপনি এটি ক্রয় করতে পারবেন। এছাড়াও গ্রাহকদের জন্য রয়েছে 70% বাইব্যাকের সুবিধা। আগামী 10ই অক্টোবর থেকে এর বুকিং শুরু হয়ে যাবে। আপনি যদি এটি কিনতে চান তবে আপনাকে মাত্র 4999 টাকা অগ্রিম দিয়ে গাড়িটি বুক করতে হবে।