×

Yamaha R15 কিনুন মাত্র ৩০ হাজার টাকায়, যুবক যুবতীদের দারুণ পছন্দের এই গাড়িটি

দুধের স্বাদ ঘোলে মেটানোর মত অনেকের স্পোর্টস বাইক এর স্বপ্ন পূরণ করেছে এই R15 গাড়িটি

ভারতীয় মার্কেটে বর্তমানে বহু গাড়ি কোম্পানি জনপ্রিয়তা পেয়েছে। এছাড়াও বিভিন্ন ধরনের গাড়ির মডেল ভারতীয় মার্কেটে বেশ জনপ্রিয়। তার মধ্যে অন্যতম একটি গাড়ি হলো Yamaha R15। Yamaha কোম্পানির এই গাড়িটি ভারতীয় ইয়ংস্টারদের বেশ পছন্দের। এই গাড়িটি কেনার জন্য অনেকেই আগ্রহী। তাই গাড়িটি লঞ্চ হওয়ার এতদিন পরেও জনপ্রিয়তা এতোটুকু কম হয়নি। অনেক ইয়ংস্টারদের কাছে এটি স্বপ্নের বাইক।

বেশিরভাগ তরুণ প্রজন্মের কাছে একটি বাইক কেনা হল স্বপ্ন। তবে এই স্বপ্নের তালিকায় অনেকই স্পোর্টস বাইক পছন্দ করেন। তবে স্পোর্টস বাইক এর দাম তুলনামূলক অনেক বেশি হওয়ায় বাজেটের জন্য পিছিয়ে আসেন অনেকে। তবে দুধের স্বাদ ঘোলে মেটানোর মত অনেকের স্পোর্টস বাইক এর স্বপ্ন পূরণ করেছে এই R15 গাড়িটি। কারণ এই গাড়িটি দেখতে অনেকটা স্পোর্টস বাইক এর মতো এবং দামও অনেকটা সাধ্যের মধ্যে।

স্পোর্টস এবং স্টাইলিশ লুক সহ এই Yamaha R15 মডেলটিতে আপনি পেয়ে যাবেন 149 সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা 17ps পাওয়ার এবং 15Nm টর্ক উৎপন্ন করতে পারে। এছাড়াও রয়েছে 5-speed ম্যানুয়াল গিয়ার বক্স সহ আরো নানা নিত্য নতুন ফিচারস। ভারতীয় মার্কেটে এই গাড়িটির দাম 1 লাখ 90 হাজার টাকা। তবে এই গাড়িটি আপনি পেয়ে যাবেন মাত্র 30 হাজার টাকায়। কিভাবে চলুন জেনে নিই।

জনপ্রিয় ওয়েবসাইট ‘Droom’ এ 2012 সালের R15 এর মডেলটি নথিভুক্ত করা আছে, যার দাম রাখা হয়েছে মাত্র 30 হাজার টাকা। সুতরাং মাত্র 30 হাজার টাকায় আপনি আপনার পছন্দের গাড়িটি বাড়ি নিয়ে যেতে পারবেন। তবে এক্ষেত্রে রয়েছে আরও একটি সুবিধা। এই গাড়িটি কেনার জন্য আপনি পাবেন ফিন্যান্স এর সুবিধা।আপনার যদি গাড়িটি কেনার স্বপ্ন থেকে থাকে তবে এটি আপনার জন্য সুবর্ণ সুযোগ।