×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Iphone 14: ৭ হাজার টাকা সস্তা দামে কিনতে পারবেন আইফোন ১৪! কোথায় পাবেন জানুন

Apple iphone এই নিয়ে প্রতি মানুষের একটা আলাদাই উন্মাদনা কাজ করে। সেই ২০০৭ সালে আইফোন লঞ্চ হয়েছিল আর তারপর থেকে এখনো পর্যন্ত সারা বিশ্বের মানুষের কাছে iphone এর জনপ্রিয়তা একটুও কমেনি। আপনিও যদি একজন আইফোন ফ্যান হন আপনার জন্য দারুন সুখবর কারণ এবার সদ‍্য লঞ্চ হওয়া আইফোন14 (Iphone 14) পেতে চলেছেন অবিশ্বাস্য দামে!

সেপ্টেম্বর মাসেই অ্যাপেল কর্তৃপক্ষের Far out ইভেন্টে লঞ্চ হয়েছিল আইফোন 14 সিরিজ। সেই মুহূর্তে এই ফোনটির দাম ছিল ৭৯,৯০০ টাকা। কিন্তু বর্তমানে বেশ অনেকটাই ছাড় মিলবে এই ফোন কিনলে। খবর এই মুহূর্তে ভারতে দাম কমেছে আইফোন 14 মডেলের (iphone 14)। এই মুহূর্তে জিও মার্টে ফোনটি পাওয়া যাচ্ছে ৭৭৯০০ টাকায়। তবে এইটুকুনি নয় এর সাথেই অতিরিক্ত ক্যাশব্যাক হিসাবে আরো ৫০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা।

কিভাবে মিলবে অফার- এই মুহূর্তে জিও মার্টের অফলাইন স্টোরে আইফোন ১৪-র (Iphone 14) ১২৮ জিবি স্টোরেজ মডেলটি পাওয়া যাচ্ছে 77900 টাকায়। কিন্তু এইচডিএফসি(HDFC) ব্যাংকের ক্রেডিট কার্ড এবং ইএমআই ট্রানজাকশন ব্যবহার করে ফোনটি কিনলে আরো ৫ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকবে। অর্থাৎ মোট 7 হাজার টাকা ছাড়।

আইফোন 14 মডেলের বিভিন্ন ফিচার্স-

এই ফোনে দেওয়া হয়েছে 6.1 ইঞ্চির সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে এছাড়াও রয়েছে বায়োনিক চিপসেট।

রিয়ার ক্যামেরা সেটআপে দেওয়া হয়েছে ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও 12 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সেন্সর।

ফেস আইডি ফিচার এর সাপোর্ট সহ এতে রয়েছে IP68 রেটিং প্রাপ্ত ডাস্ট এন্ড ওয়াটার রেজিস্ট্যান্ট পাওয়ার।

তাই আপনি যদি এই মুহূর্তে আইফোন কেনার কথা ভেবে থাকেন আইফোন 14 আপনার জন্য হয়ে উঠতে পারে বেস্ট অপশন।