×

বাম্পার অফার নিয়ে হাজির Honda Activa, দীপাবলির আগেই মাত্র ১০ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন এই স্কুটার

স্কুটির বাজারে অন্যতম জনপ্রিয় সংস্থা হল ‘হন্ডা'(Honda)। আর গ্রাহকদের খুবই পছন্দের একটি স্কুটার হলো ‘হণ্ডা অ্যাক্টিভা ১২৫'(Honda Activa 125)। আর সম্প্রতি এবার এই স্কুটারের তিনটি ভেরিয়েন্ট নিয়ে হাজির হয়েছে সংস্থা। তাই দীপাবলির মরশুমে আপনিও এই স্কুটারের একটি ভেরিয়েন্ট কিনে ফেলতে পারেন। আসুন তাহলে জেনে নেওয়া যাক সেই স্কুটারগুলির দাম সম্পর্কে।

Honda Activa 125 Drum: মাত্র ১০ হাজার টাকা ডাউনপেমেন্ট করেই আপনি এই স্কুটার বাড়ি নিয়ে যেতে পারেন। এটির এক্সশোরুম মূল্য এবং অনরোড মূল্য যথাক্রমে ৭৬,০২৫ ও ৮৮,২০৭ টাকা। মাসিক ২,৪৮৭ টাকা দিলেই এই স্কুটার নিয়ে যেতে পারবেন আপনি।

Honda Activa 125 Drum Alli: এই গাড়ির এক্সশোরুম মূল্য ও অনরোড মূল্য যথাক্রমে ৭৯,৬৯৩ ও ৯২,২১১ টাকা। যদি আপনি ১০ হাজার টাকা ডাউনপেমেন্ট করেন তাহলে আরো আর ৮২,২১১ টাকা দিতে হবে। মাসিক ২,৬১৪ টাকা দিলেই আপনি গাড়িটিকে নিজের করে নিতে পারবেন।

Honda Activa 125 ডিস্ক ভেরিয়েন্ট: এই ভেরিয়েন্টের এক্সশোরুম ও অনরোড মূল্য যথাক্রমে ৮৩,১৯৮ ও ৯৬,০৩৭ টাকা। প্রথমে ১০ হাজার টাকা ডাউনপেমেন্ট দেওয়ার পর আপনাকে আরো দিতে হবে ৮৬,০৩৭ টাকা। এরপর আপনি ইএমআই দেবেন মাত্র ২,৭৩৬ টাকা।

উল্লেখযোগ্য,এই স্কুটারগুলির ক্ষেত্রে ইএমআই হিসাব করা হয়েছে ৯ শতাংশ সুদে ৩ বছরের জন্য। অন্যদিকে ফিচারের দিকে দেখতে গেলে এই স্কুটারের ইঞ্জিন ৮.২৯ PS শক্তির যাতে ১০.৩ নিউটন পর্যন্ত টর্ক তৈরি হয়। আর মাইলেজের দিকে দেখতে গেলে ৫০-৫৫ কিলোমিটার প্রতি লিটার চলবে এই স্কুটার।