×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

একদিনেই প্রায় ১০ হাজার বুকিং! বাজার কাঁপাছে সবচেয়ে সস্তা TATA-র এই নতুন ইলেকট্রিক গাড়ি

বুকিং এর সময় 21 হাজার টাকার বিনিময় আপনারা এই গাড়িটিকে বুক করতে পারবেন

দুর্দান্ত ডিজাইন এবং বেস্ট ইন ক্লাস ফিচারের জন্য ভারতীয় মার্কেটে সব থেকে জনপ্রিয় ইলেকট্রনিক গাড়ি হয়ে উঠেছে Tata Tiago EV। দুর্দান্ত এই গাড়িটিকে আপনার অনলাইন এবং অফলাইন 2 মোডেই বুকিং করতে পারবেন। মাত্র 21 হাজার টাকার বিনিময়ে আপনারা এই গাড়িটিকে বুকিং করতে পারবেন টাটা মোটরসের তরফে আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

টাটা মোটরসের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে এই গাড়িটির বিভিন্ন ভ্যারিয়েন্ট আপনারা প্রি-বুক করতে পারবেন যার মধ্যে ইমেইল,এসএমএস অপশনস রয়েছে। এছাড়া অফলাইন বুকিংয়ের ক্ষেত্রে আপনাকে নিকটবতী টাটা মোটরস ডিলারশিপের সাথে যোগাযোগ করে কোনরকম ডকুমেন্ট ছাড়াই অক্টোবর মাসের শেষ পর্যন্ত বুক করতে পারবেন।

বুকিং এর সময় 21 হাজার টাকার বিনিময় আপনারা এই গাড়িটিকে বুক করতে পারবেন। তবে যদি বুকিং কন্ফার্ম না হয় সেক্ষেত্রে যিনি বুক করছেন তাকে 21 হাজার টাকা ফেরত দিয়ে দেওয়া হবে ডিলারশিপের পক্ষ থেকে। এক্ষেত্রে রেজিস্টার্ড ইমেইল এড্রেস এবং এসএমএসের মাধ্যমে দেয়া হবে কনফার্মেশন।

তবে এখনই বুক করলে মিলবে না এই গাড়ির ডেলিভারি। এক্ষেত্রে 2023 সালের জানুয়ারি,ফেব্রুয়ারি মাস থেকে শুরু হবে গাড়ির ডেলিভারি। তবে এই মুহূর্তে বুকিং করলে আপনারা টাটা টিয়াগো গাড়িটিকে টিল ব্লু,প্রিষ্টিন হোয়াইট,টপিক্যাল মিস্ট,ডেটোনা গ্রে,মিডনাইট প্লানের মতো কিছু রং এর বিকল্প পেতে পারবেন।