×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

সোনালি যুগ ফিরিয়ে আনতে নতুন অবতারে ফিরছে Yamaha RX100, জেনে নিন দাম

মানুষের পছন্দের কথা মাথায় রেখে Yamaha কোম্পানি তাদের এই পুরনো মডেলটিকে নতুনভাবে লঞ্চ করতে চলেছে মার্কেটে

মানুষের বাইকের প্রতি ক্রেজ দীর্ঘদিনের। বর্তমান প্রজন্ম রেসিং বাইক বা রেসিং বাইক এর মত লুকের গাড়ি কিনতে বেশি পছন্দ করে থাকে। আর তাই বর্তমান প্রজন্মের পছন্দের কথা মাথায় রেখে বিভিন্ন বাইক প্রস্তুতকারী কোম্পানি কম বাজেটের গাড়ি প্রস্তুত করার জন্য এক ইঁদুর দৌড়ে নাম লিখিয়েছে। বর্তমানে বহু গাড়ি কোম্পানি প্রায় প্রতিনিয়ত নিয়ে আসছে তাদের নিত্য নতুন মডেল।

তবে এখন মানুষের কাছে বাইকের জন্য বহু অপশন থাকলেও নব্বইয়ের দশকের দিকে এত অপশন ছিল না মানুষের কাছে। সেই সময় মানুষের সবচেয়ে পছন্দের তালিকায় ছিল Yamaha RX100 । সেই সময় এই গাড়িটিকে রেসিং বাইক হিসেবেই সকলে ব্যবহার করত এবং এর লুকও ছিল যথেষ্ট আকর্ষণীয়। এখনো বহু মানুষ এই বাইকটিকে পছন্দ করে থাকেন। আর তাই মানুষের পছন্দের কথা মাথায় রেখে Yamaha কোম্পানি তাদের এই পুরনো মডেলটিকে নতুনভাবে লঞ্চ করতে চলেছে মার্কেটে।

বর্তমানে প্রায় কমবেশি সকলেই 150 সিসির কমে বাইক ব্যবহার করেন না। আর তাই বর্তমান গাড়িগুলির সাথে টেক্কা দিয়ে ইয়াম্মা লঞ্চ করতে চলেছে তাদের Rx100 নতুনভাবে আরো আকর্ষণীয় লুকে। এই নতুন বাইকেতে থাকবে নানা অত্যাধুনিক ফিচারস সহ শক্তিশালী ইঞ্জিন। এছাড়াও এর লুকও আরও আকর্ষণীয় করে বাজারে লঞ্চ করতে চলেছে Yamaha।

বর্তমানে বহু গাড়ি মানুষের পছন্দের তালিকা দখল করলেও Yamaha Rx100 এর প্রতি মানুষের আকর্ষন এখনো কম হয়নি। তাই এটি নবরূপে মার্কেটে এলে সকলে এটিকে সাদরে গ্রহণ করবে এমনটাই আশা করছে Yamaha কোম্পানি। এই বাইকটি একটি বাজেট সেগমেন্টের বাইক হিসেবেই লঞ্চ করতে চলেছে Yamaha। বাইক প্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন বাইকটিকে নতুনভাবে দেখবার জন্য।