টেক নিউজ

বিশাল টাকা, মোবাইল রিচার্জের দাম বাড়াচ্ছে এই তিন টেলিকম সংস্থা! দেখে নিন

করোনা আবহে ফের গ্রাহকের জন্য খারাপ খবর। ফের রিচার্জের দাম বাড়াচ্ছে টেলিকম সংস্থাগুলি। vodafone, airtel সহ আইডিয়া টেলিকম সংস্থাগুলি ফের রিচার্জের দাম বাড়াচ্ছে। CNBC সূত্রে খবর, ফের একবার ১০ শতাংশ পর্যন্ত দাম বাড়াতে চলেছে টেলিকম সংস্থা গুলি। এ প্রসঙ্গে প্রশান্ত সিংহল নামে এক বিশ্লেষক জানাচ্ছেন ‘করোনা মহামারির কারনে বিপুল ক্ষতির বোঝা বইতে হচ্ছে টেলিকম সংস্থাগুলি।

সেই ক্ষতি কমাতেই আগামী ১২ থেকে ১৮ মাস পর্যায়ক্রমে দাম বাড়াবে টেলিকম কোম্পানি গুলি’। অন্যদিকে, এস বি আই ক্যাপস এর বিশ্লেষক রাজীব শর্মা জানান, ‘শীঘ্রই ফের একবার রিচার্জের দাম বাড়াবে টেলিকম কোম্পানি গুলি। আগামী কয়েক কোয়ার্টারে পর্যায়ক্রমে সেই দাম আরো বাড়বে’।

অন্যদিকে টেলিকম মন্ত্রক সূত্রে জানা যাচ্ছে যে, এবার বাড়িতে সিম কার্ড পৌঁছে দেবে টেলিকম সংস্থা গুলি। এমনকি তারা অনলাইন সিম ভেরিফিকেশনকে বৈধতা দিয়েছে৷ এবার থেকে অনলাইন পোর্টালে প্রয়োজনীয় নথিপত্র দিলেই আপনার পছন্দমতো টেলিকম কোম্পানির কানেকশন পেয়ে যাবেন বাড়িতেই। ছবি ও অন্যান্য নথিপত্র আপলোড করলেই কাস্টমারের অন্য মোবাইল নম্বরে চলে যাবে একটি OTP ব্যাস চালু নম্বর।

সূত্রের খবর, vodafone, airtel সেপ্টেম্বর অক্টোবর মাসের মধ্যে ২ থেকে ৫ শতাংশ পর্যন্ত রিচার্জের দাম বাড়াতে পারে। পরবর্তী ৬ মাসে ১০ শতাংশ পর্যন্ত বেড়ে যেতে পারে এই দাম। ফলে কঠিন সময়ে গ্রাহকদের পকেট থেকে খসতে পারে আরও অতিরিক্ত টাকা।

Tags

Related Articles

Close