×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

খুবই কম দাম, সুবিধা অনেক বেশি! নতুন স্মার্টফোন নিয়ে আসছে নোকিয়া, জেনে নিন খুঁটিনাটি

কম দামে দুর্দান্ত ফিচার সহ নতুন স্মার্টফোন আনছে নোকিয়া, জেনে নিন খুঁটিনাটি

করোনা সংক্রমণ এড়াতে দেশজুড়ে শুরু হয় লকডাউন। আর এই লকডাউনের জেরে অনেকেরই অর্থসংস্থানের সমস্যা দেখা দেয়। ফলে বর্তমানে মধ্যবিত্তের পকেটের ধরেছে টান। সেই সমস্যার কথা চিন্তা করেই এবার নোকিয়া আনল সস্তা অ্যান্ড্রয়েড ফোন। ভারতীয় মূল্যে যা মাত্র ৭,৪৮৬ টাকা।

এই মুহূর্ত অনেকেরই ফোন খারাপ হয়ে যাচ্ছে। কিন্তু নতুন ফোন কিনবে সেই সামর্থ্য নেই কারণ অ্যান্ড্রয়েড ফোনে তো আকাশছোঁয়া দাম। আর বর্তমান যুগে অ্যান্ড্রয়েড ফোন অত্যন্ত প্রয়োজনীয়। কঠিন সময়ে মধ্যবিত্তের পকেটের কথা ভেবেই এবার সস্তা অ্যান্ড্রয়েড ওয়ান ফোন Nokia C3। যা ইতিমধ্যে চিনে লঞ্চ হয়েছে। শীঘ্রই বিশ্বের অন্যান্য দেশেও চলে আসবে Nokia C3।

তবে, Nokia C3 কি কি সুবিধা পাচ্ছেন তা কি জানা আছে? একনজরে দেখে নেওয়া যাক Nokia C3 কি সুবিধা মিলবে। এই ফোনে রয়েছে Android 10 অপারেটিং সিস্টেম, Unisoc SC9863 SoC প্রসেসর। তাছাড়াও এই ফোনে দেওয়া হয়েছে ৫.৯৯ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও এবং পিক্সেল রেজুলেশন ১৮:৯ এবং ১,৪৪০ × ৭২০। সিকিউরিটির জন্য এই ফোনে ফেস আনলক ফিচার ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে।

এবার আসা যাক ফোনের স্পেস প্রসঙ্গে। এই ফোনে মিলবে ৩ জিবি RAM আর ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ-সহ এই ফোনের দাম বিশ্ব বাজারে ১০০ ডলার (ভারতীয় মূল্যে যা প্রায় ৭,৪৮৬ টাকা)। নর্ডিক ব্লু এবং গোল্ড স্যান্ড কালারে পাওয়া যাবে। আরও জানিয়ে রাখি এই ফোনে রয়েছে ৩ জিবি RAM আর ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে বাড়ানো যাবে। এমনকি এই ফোনে রয়েছে ৩,০৪০ mAh-এর ব্যাটারি চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটির ওজন ১৮৪.৫ গ্রাম।