টেক নিউজনিউজ

ফ্রি OTT সাবস্ক্রিপশন সহ একটি রিচার্জেই চলবে দুটি ফোন! Jio-র অবিশ্বাস্য প্ল্যানে কুপোকাত Airtel

মোবাইল এখন নিয়মিত রিচার্জ করতেই হয়। তাই নানান সার্ভিস প্রোভাইডাররা নানা অফার নিয়ে আসেন‌। আর এরমধ্যে অন‍্যতম জিও। কম খরচে বেশি সুবিধা দিয়ে টেলিকম সেক্টরে জনপ্রিয় হয়ে উঠেছে রিলায়েন্স জিও। ইতিমধ্যে ছোট থেকে বড়ো, মাসিক থেকে বার্ষিক বিভিন্ন প্ল‍্যান রয়েছে তবে এবার এই কোম্পানি গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এক দূর্দান্ত প্ল‍্যান। জিওর প্রায় প্রতিটি রিচার্জ প্যাকেই রয়েছে আনলিমিটেড কল ডেটা এবং এসএমএস।

কিন্তু বর্তমানে তারা এমন প্ল্যান এনেছে যা একেবারেই নতুন রকম। এই প্ল্যানের মাধ্যমে আপনি চাইলে দুজনের জন্য একটি প্ল্যান কিনতে পারবেন। jio এর এই স্পেশাল রিচার্জ পাওয়া যাবে মাত্র 599 টাকার বিনিময়ে। যার মাধ্যমে মূল ব্যবহারকারী ছাড়াও একজন অতিরিক্ত ব্যবহারকারীর সিম সক্রিয় থাকলে এই মূল্যে। এই প্ল্যানে ব্যবহারকারীরা পেয়ে যাবেন ১০০ জিবি ডাটা।

তবে ডেটা লিমিট শেষ হয়ে গেলে ব্যবহারকারীদের প্রতি জিবি ১০ টাকা হারে ডেটা ব্যবহার করতে হবে। আসলে এই প‍্যাক আসে রোল ওভার ফিচারের সাথে। অর্থাৎ আপনি পরবর্তী মাসে বা পরবর্তী বিলিং চক্রে অবশিষ্ট যেটা ব্যবহার করতে পারবেন। এছাড়াও অন্যান্য প্ল্যান এর মত এতেও গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধা পাবেন‌।

তবে এখানেই শেষ নয় এই রিচার্জ প্লানে ব্যবহারকারীরা এইসব সুবিধার পাশাপাশি neetflex, amazon prime, জিও টিভি জিও সিকিউরিটির মতো অ্যাপগুলি এক্সেস করতে পারবেন। প্রসঙ্গত জিওর এই প্ল্যানটি 5জি ডেটা সহ আসে অর্থাৎ আপনার ফোন যদি 5জি হয় এবং 5 জি সার্কেলে থাকেন তবে কিন্তু ডাটা ব্যবহার করতে পারবেন।