টেক নিউজনিউজ

ডুয়েল ক্যামেরা সহ আকর্ষণীয় ফিচারস, ১০ হাজার টাকারও কমে দুটি স্মার্টফোন আনছে Samsung

স্মার্টফোনের দুনিয়ায় অন্যতম শ্রেষ্ঠ কোম্পানি হল samsung। samsung এর একাধিক স্মার্টফোন ভারত তথা সারাবিশ্বের মার্কেটে রাজ করছে। চাহিদার কথা মাথায় রেখে এবং নিজেদের মার্কেটে আরও দৃঢ় জায়গা তৈরি করতে খুব শীঘ্রই samsung লঞ্চ করতে চলেছে তাদের আরো দুটি নতুন ফোন। মনে করা হচ্ছে, তাদের গ্লোবাল ভেরিয়েন্টের মত একই স্পেসিফিকেশন দিয়ে লঞ্চ করা হবেই স্মার্ট ফোন দুটি।

মনে করা হচ্ছে, আগত নতুন বছরে আসতে চলেছে এই দুটি ফোন। এই দুটি স্মার্ট ফোন হল Samsung Galaxy A04 এবং Samsung Galaxy A04e। যদিও এখনো কোম্পানির তরফ থেকে অফিসিয়ালি এর দাম জানানো হয়নি তবুও অনুমান করা হচ্ছে এই দুটি স্মার্ট ফোনের দাম ১০,০০০ টাকার মধ্যেই রাখা হবে। চলতি বছরেই এই স্মার্ট ফোন দুটি সারা বিশ্বব্যাপী লঞ্চ করেছে, তবে এবার নতুন বছরে ভারতে লঞ্চ হতে চলেছে এই দুটি স্মার্ট ফোন।

Samsung Galaxy A04 স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে, সঙ্গে রয়েছে অক্টাকোর প্রসেসর। রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা, যার একটি হল ৫০ মেগাপিক্সেল এবং অপরটি ২ মেগাপিক্সেল। এছাড়া রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনটিতে রয়েছে ৫০০০ mAh ব্যাটারি । কালো, নীল, লাল এই তিনটি কালার অপশনে পাওয়া যাবে এই স্মার্টফোনটি।

Samsung Galaxy A04e স্মার্টফোনটি সারা বিশ্বব্যাপী চলতি বছরে অক্টোবর মাসে লঞ্চ হয়েছিল। এই স্মার্টফোনটিতেও রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা যার একটি ১৩ মেগাপিক্সেল ও অপরটি ২ মেগাপিক্সেল। সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রয়েছে ৫০০০mAh ব্যাটারি। ক্যামেরা স্পেসিফিকেশন বাদে Samsung Galaxy A04 এর মতই একই ফিচারস রয়েছে এই ফোনটিতেও। প্রসঙ্গত অনুমান করা হচ্ছে আগত ২০২৩ সালের ফেব্রুয়ারী থেকে মার্চ মাসের মধ্যেই এই দুটি ফোন ভারতে লঞ্চ করা হবে।