টেক নিউজ

এক ধাক্কায় ৪ হাজার টাকা দাম কমে আরও সস্তা হল Redmi-র আকর্ষণীয় এই স্মার্ট ফোন

দেশবাসীর জন্য সুখবর। কঠিন পরিস্থিতির মাঝে এবার আগস্ট ধামাকা আনল Xiaomi-র জনপ্রিয় স্মার্টফোন Redmi। এক ধাক্কায় দাম কমল ৪,০০০ টাকা। চলতি বছর প্রথম থেকেই কোনও ভালো খবর পায়নি দেশবাসী। অদৃশ্য ভাইরাস করোনার জেরে নাজেহাল দেশবাসী। করোনা সংক্রমনের জেরে লকডাউনের ফলে দেশবাসীর পকেটে ধরেছে টান। কিন্তু তবুও ইচ্ছা করে একটা ভালো স্মার্টফোন ব্যবহার করতে। তাই দেশবাসীর জন্য এবার এক অভিনব অফার নিয়ে আসলো Xiaomi-র জনপ্রিয় স্মার্টফোন Redmi K20 Pro। এই ফোনে 6GB + 128GB ভেরিয়েন্টের দাম কেবল পরবে ২২,৯৯৯ টাকা যা আগে ছিল ২৬,৯৯৯ টাকা।এক ধাক্কায় ৪,০০০ টাকা দাম কমল এই ফোনের।

এবার আসা যাক ফোনের প্রসঙ্গে , Redmi K20 Pro ফোনে রয়েছে 4,000 mAh ব্যাটারি। সাথে রয়েছে 27W ফাস্ট চার্জ সাপোর্ট। তাছাড়াও এই ফোনে রয়েছে 6.39 ইঞ্চি AMOLED FHD+ ডিসপ্লে, যার ডিসপ্লে রেজোলুশন 91.9 শতাংশ । এমনকি ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ফোনে আরও রয়েছে ডুয়াল সিম, USB Type-C পোর্ট আর 3.5 মিমি হেডফোন জ্যাক।কানেক্টিভিটর জন্য রয়েছে Wi-Fi 802.11ac, Bluetooth 5.0, GPS, NFC।

এবার আসা যাক ফোনের সবথেকে আকর্ষনীয় বিষয় ক্যামেরার প্রসঙ্গে। Redmi K20 Pro তে ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় রয়েছে 48 মেগাপিক্সেল Sony IMX586 সেন্সার। সাথে রয়েছে 13 মেগাপিক্সেল ওয়্যাইড অ্যাঙ্গেল ক্যামেরা। আর একটি 8 মেগাপিক্সেল shooter। আর সেলফি কুইন এন্ড কিংদের জন্য এই ফোনে রয়েছে একটি 20 মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা। ফোনের ভিতরে থাকছে Qualcomm Snapdragon 855 SoC, 8GB RAM আর 256GB স্টোরেজ। ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির MIUI 10 স্কিন।

তবে, আপনাদের জানিয়ে রাখি এই প্রোমোশন ডিসকাউন্টি শুধুমাত্র থাকছে 6GB + 128GB ভেরিয়েন্টের জন্য। Flipkart,Amazon ও Mi.Com থেকে সস্তায় আজই কিনে নিন 6GB + 128GB ভেরিয়েন্টটি। এটি কিন্তু একটি সীমিত সময়ের অফার। কারণ অফারের শেষ দিন ৩১ অগাস্ট। এই ফোনটি কার্বন ব্ল্যাক, ফ্লাম রেড, গ্লেসিয়ার ব্লু ও পার্ল হোয়াইট কালারে অপশনে পেয়ে যাবেন। তাই আর দেরি না করেই বুক করে ফেলুন। তবে , জানিয়ে রাখি 8GB + 256GB মডেলের দাম কমায়নি কোম্পানি। যদি আপনি এই ভেরিয়েন্টি কিনতে গেলে গ্রাহককে খরচ করতে হবে ২৯,৯৯৯ টাকা।

Tags

Related Articles

Close