×

Nokia 8210 4G Mobile: একবার চার্জ দিলেই চলবে ২৭ দিন, নস্টালজিয়ায় মোড়া নতুন ফোন নিয়ে এলো নোকিয়া

NOKIA মানেই নস্টালজিয়া। সেই পুরোনো দিনের ছোঁয়া ফিরিয়ে দিতে NOKIA নতুন ভাবে, নতুন ফিচার ফোন লঞ্চ করছে ভারতে। HMD Global মঙ্গলবার এই ফোনের মডেল প্রকাশ করেছে। দুটি ভিন্ন রঙে এদেশে পাওয়া যাবে Nokia 8210 4G মডেল টি। তো দেখে নেওয়া যাক ফোনটির খুঁটিনাটি বিষয় গুলো।

Nokia 8210: দাম: ভারতে Nokia 8210 4G মডেলটি কিনতে হলে খরচ পড়বে ৩,৯৯৯ টাকা। ডার্ক ব্লু এবং রেড, এই দুটি ভাইব্রান্ট কালারে এই ফোনটি পাওয়া যাবে। NOKIA এর অফিশিয়াল ওয়েবসাইট ও Amazon থেকে এই ফোন অনলাইনে কেনা যাবে। এই ফোনের সঙ্গে এক বছরের রিপ্লেসমেন্ট ওয়্যারিন্টি দিচ্ছে ফিনল্যান্ডের এই সংস্থাটি।

স্পেসিফিকেশন: Series 30+ অপারেটিং সিস্টেম ওয়ালা এই ফোনে থাকছে ডুয়াল সিম এবং ন্যানো সিম সাপোর্ট।। ৩.৮ ইঞ্চি QVGA ডিসপ্লে এবং Unisoc T107 চিপসেট। সঙ্গে থাকছে 48 MP RAM এবং 128 MB অন বোর্ড স্টোরেজ। 32 GB microSD এক্সপাণ্ডবল মেমোরি। Nokia 8210 4G তে থাকছে 0.3 MP রিয়ার ক্যামেরা। এছাড়াও এই ফোনে রয়েছে ওয়ারলেস এফ এম রেডিও সাপোর্ট। থাকছে MP3 প্লেয়ার। 3.5 mm জ্যাকের হেডফোন বা অন্যান্য অডিও কানেকটিভিটি।

এছাড়াও থাকছে চার্জিংয়ের জন্য একটি মাইক্রো উএসবি (micro USB) পোর্ট। Bluetooth V5 কানেক্টিভিটি। এছাড়াও মিলবে ২৭ দিন স্ট্যান্ডবাই ব্যাকআপ ওয়ালা 1,450 mAh ব্যাটারি এছাড়াও এই গেম সেকশনে থাকছে Snake, Tetris, BlackJack গেমগুলি। থাকছে টর্চ। পাওয়ার বাটন ছাড়াও এই ফোনে T9 নিউমেরিক কি-বোর্ড থাকছে। যেকোনো 4G নেটওয়ার্কে এক চার্জে ৬ ঘণ্টা কথা বলা যাবে।