×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মাত্র ১৯ টাকায় দুর্দান্ত প্ল্যান নিয়ে এলো BSNL, মাথায় হাত Jio, Airtel-র!

কম খরচে একাধিক সুবিধা.. এই বিষয়ে টেলিকম সংস্থাগুলির মধ্যে বরাবরই এগিয়ে থাকে জিও। একের পর এক সস্তায় নতুন প্ল্যান এনে সব থেকে চাহিদামূলক টেলিকম সংস্থা হয়ে উঠেছে জিও। এখনো পর্যন্ত জিওকে সেভাবে টেক্কা দিয়ে উঠতে পারেনি কেউই কিন্তু এই প্রথমবার জিওকে টেক্কা দিয়ে কুড়ি টাকারও কমে রিচার্জ প্ল‍্যান এনে তাক লাগালো BSNL.

বর্তমানের মূল্য বৃদ্ধির বাজারে এক লাভবান পরিষেবা নিয়ে এসেছে BSNL. সম্প্রতি তারা তাদের ব্যবহারকারীদের জন্য অনেক সাশ্রয়ী মূল্যের প্ল্যান অফার করছে। অনেকেই রয়েছেন যারা শুধুমাত্র সিম সক্রিয় রাখার জন্য কম খরচে প্ল্যান খোঁজেন এমন পরিস্থিতিতে দুর্দান্ত প্ল‍্যান চালু করেছে BSNL।

BSNL-এর এই প্রিপেড প্ল‍্যানটির মূল্য মাত্র ১৯ টাকা‌। মাত্র উনিশ টাকাতেই এটি পুরো মাস অর্থাৎ 30 দিনের বৈধতা প্রদান করবে। রিচার্জের পর কল রেট 20 পয়সায় নেমে আসবে এতে। এই রিচার্জে আপনার ইনকামিং আউটগোয়িং কল সক্রিয় থাকবে পুরো মাস জুড়েই।

এরপরেই রয়েছে 100 টাকারও কমে একটি রিচার্জ প্ল্যান। মাত্র ৭৫ টাকার রিচার্জ প্ল্যানের আওতায় আপনি পুরোমাসে পেয়ে যাবেন ২০০ মিনিট পর্যন্ত লোকাল ও ন্যাশনাল কল করার সুবিধা। পাশাপাশি ৩০ দিনের জন্য সামগ্রিকভাবে ২ জিবি করে মোবাইল ডাটাও মিলবে। তবে এই রিচার্জে কোনো এসএমএস সুবিধা পাওয়া যাবেনা।

এটা ছাড়াও 30 দিনের জন্য মাত্র ১৪৭ টাকারও প্ল্যান রয়েছে BSNL-এ। এই প্ল‍্যানে পুরো মাস জুড়ে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন। থাকবে 10 জিবি ডেটাও। এর সাথেই বিনামূল্যে পাওয়া যাবে বিএসএনএল টিউন। যাদের নেট ইউজ কম তাদের জন্য বেস্ট অপশন এই প্ল‍্যানটি।