টেক নিউজনিউজ

কালী পুজোতে স্বপ্নপূরণ! মাত্র ১ হাজার টাকায় বুক করুণ Keeway SR 125-এর এই দুরন্ত গতির বাইকটি

সংস্থা সূত্রে জানা গিয়েছে এই বাইকটির ডেলিভারি শুরু হয়েছে চলতি মাস থেকেই

অবশেষে দীর্ঘদিনের অপেক্ষার অবসান। অটোমোবাইল মার্কেটে টু হুইলার সেগমেন্টে এবার প্রবেশ করল Keeway। বহুদিন ধরেই চর্চা চলছিল এই মোটরবাইকের সম্পর্কে। অবশেষে গ্রাহকদের সেই স্বপ্ন সত্যি হয়েছে। কারণ,বাজারে এসেছে এসআর ১২৫(SR 125)৷ জানা গিয়েছে,এই মোটরবাইকের দাম ১.১৯ লক্ষ টাকা। মাত্র ১,০০০ টাকা দিয়ে বুক করলেই আপনি এই বাইক পেয়ে যাবেন।

জানা গিয়েছে,এটিতে তিনটি রংয়ের অপশন রয়েছে। যথা-গ্লসি ওয়াইট,গ্লসি ব্ল্যাক ও গ্লসি রেড৷ বিগত পাঁচ মাসে সাত নম্বর মোটরবাইক লঞ্চ করা হয়েছে সংস্থার তরফ থেকে। সংস্থা সূত্রে জানা গিয়েছে এই বাইকটির ডেলিভারি শুরু হয়েছে চলতি মাস থেকেই।

এই বিষয়ে সংস্থার এমডি বিকাশ ঝাবখ জানিয়েছেন,’মানুষের ভালোলাগা এবং বাজারের চাহিদার দিকে তাকিয়ে এই বাইক প্রস্তুত করা হয়েছে। মনে করা হচ্ছে মানুষ দুর্দান্ত অভিজ্ঞতা অর্জন করবে।’আসুন তাহলে জেনে নেওয়া যাক এই বাইকের কিছু ফিচার সম্পর্কে। এটি সাধারণত ১২৫ সিসির বাইক,যেখানে রয়েছে সিঙ্গেল সিলিন্ডার,ফুয়েল ইনজেক্টডেট ইঞ্জিন। ৯.৫ bhp ক্ষমতা সম্পন্ন ইঞ্জিন ৮.২ Nm জেনারেট করে৷

সাথে রয়েছে ৫ স্পিডের ম্যানুয়াল গিয়ারবক্স। এছাড়া টেলিস্কোপিক ফ্রন্টফোক্স রিয়ালস্প্রিং লোডেড শক অ্যাবজর্বার৷ সব মিলিয়ে বলতে গেলে গ্রাহকের অভিজ্ঞতাকে দুর্দান্ত করে তুলবে এই বাইক।

Related Articles