×

Jio: একদম ফ্রীতে ১০০ GB ডেটা, সিমের সঙ্গে দুর্দান্ত অফার জিওর!

গ্রাহকের জন্য সময় ধামাকা অফার নিয়ে হাজির থাকে Jio।সেই রকম আবারও একটি অবিশ্বাস্য অফার নিয়ে এল Jio। 100 GB হাই স্পিড 4G ডেটা সম্পূর্ণ বিনামূল্যে দিচ্ছে Jio। Jio HP Smart SIM Laptop এর সাথে এই অফারটি পাওয়া যাচ্ছে। ল্যাপটপের সাথে একটি নতুন Jio কানেকশন সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে। ফলে ল্যাপটপে সর্বদা Jio এর 4G কানেক্টিভিটি থাকবে।

তবে শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্য এই অফার নিয়ে এসেছে Reliance Jio। নির্দিষ্ট 2টি HP Smart Laptop মডেল কিনলে এই অফারটি পাওয়া যাবে। এবং অফার পেতে হলে ল্যাপটপ কিনতে হবে Reliance Digital Store, Reliance Digital ওয়েব স্টোর অথবা Jio Mart থেকে। এর বাইরে অন্য কোনো জায়গা থেকে কিনলে এই অফার প্রযোজ্য হবে না। ল্যাপটপের সঙ্গে 1 বছর ভ্যালিডিটিতে 100 GB ডেটা সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। HP 14EF1003TU এবং HP 14EF1002TU মডেল 2টিতে অফার দিচ্ছে Jio।

অনলাইন ও অফলাইন দুই জায়গা থেকে কেনাকাটায় Jio HP Smart SIM Laptop অফারের সুবিধা নেওয়া যাবে। অফলাইনের ক্ষেত্রে Reliance Digital Store থেকে HP Smart SIM Laptop কেনার সময় স্টোর আধিকারিককে FRC 505 অফারের মাধ্যমে প্লানটি অ্যাকটিভেট করতে হবে। তারপর নিজের পরিচয়পত্র দিয়ে একটি Jio SIM অ্যাকটিভেট করতে হবে। অ্যাকটিভেটেড হলে SIM টি ল্যাপটপের মধ্যে ইন্সার্ট করতে হবে। ল্যাপটপে জিও সিম ইন্সার্ট হলে অফার নিজে থেকে চালু হয়ে যাবে।

অনলাইনে ক্ষেত্রে প্রথমে Reliance Digital Store থেকে HP Smart SIM Laptop কিনতে হবে। কেনার 7 দিনের মধ্যে ইনভয়েস সহ ল্যাপটপ নিয়ে নিকটবর্তী Reliance Store-এ যেতে হবে। তারপর আগের মতোই স্টোর আধিকারিককে বলে FRC 505 অফারটি অ্যাকটিভেট করতে হবে। বাকি পদ্ধতি আগের অফলাইনের মতোই। তো আর দেরি না করে আজই সুবিধা নিন এই অফারটির।