টেক নিউজনিউজ

সম্পূর্ণ বিনামূল্যে ব্রডব্যান্ড কানেকশন নিয়ে এলো JIO, এই সহজ উপায়ে তুলে নিন ফায়দা

টেলিকম দুনিয়ায় বিপ্লব এনেছে রিলায়েন্স জিও(Reliance Jio) সংস্থা। এই সংস্থার দৌলতেই মানুষ খুবই কম দামে ডেটা, কলিংয়ের সুবিধা পেয়েছেন। এমনকি ব্রডব্যান্ডেও ব্যাপক পরিবর্তন নিয়ে এসেছে জিও। আর এবার সম্প্রতি শোনা গিয়েছে বিনামূল্যে তারা ব্রডব্যান্ড কানেকশন দিচ্ছে। এমনকি রাউটার ও ইনস্টলেশন চার্জ মুকুব করে দিয়েছে এই সংস্থা।

এই অফারের মধ্যে মিলবে আনলিমিটেড ইন্টারনেট এবং কলিংয়ের পাশাপাশি অন ডিমান্ড টিভি, বিনামূল্যে ওটিটি সাবস্ক্রিপশন এবং ৪০০ এর বেশি চ্যানেল। তবে এই বিষয়ে মাথায় রাখতে হবে এই কানেকশন পাওয়ার জন্য ৬, ৯ ও ১২ মাসের পোস্টপেইড কানেকশন বেছে নিতে হবে। আসুন তাহলে জেনে নেওয়া যাক এই দুর্দান্ত প্ল্যানগুলি সম্পর্কে।।

JioFiber ৩৯৯ টাকার প্ল্যান: ৩০ এমবিপিএস গতিতে আনলিমিটেড ইন্টারনেট + আনলিমিটেড ভয়েস কল।

JioFiber ৪৯৯ টাকার প্ল্যান: ৩০ এমবিপিএস গতিতে আনলিমিটেড ইন্টারনেট + আনলিমিটেড ভয়েস কল + অন ডিমান্ড টিভি + ৪০০ লাইভ চ্যানেল + Eros Now, Universal Plus সাবস্ক্রিপশন।

JioFiber ৫৯৯ টাকার প্ল্যান: ৩০ এমবিপিএস গতিতে আনলিমিটেড ইন্টারনেট + আনলিমিটেড ভয়েস কল + অন ডিমান্ড টিভি + ৫৫০ টিরও বেশি লাইভ চ্যানেল + Disney Plus Hotstar, Sony Liv-সহ ১২টি অ্যাপের সাবস্ক্রিপশন।

JioFiber ৭৯৯ টাকার প্ল্যান: ১০০ এমবিপিএস গতিতে ইন্টারনেট + ভয়েস কলিং + অন ডিমান্ড TV + ৪০০ এর বেশি লাইভ চ্যানেল + Eros Now, Universal Plus-সহ একাধিক OTT সাবস্ক্রিপশন।

JioFiber ৮৯৯ টাকার প্ল্যান: ১০০ এমবিপিএস গতিতে ইন্টারনেট + ভয়েস কলিং + ৫৫০ টিরও বেশি লাইভ চ্যানেল + Disney Plus Hotstar, Sony Liv-সহ ১২ টি অ্যাপের সাবস্ক্রিপশন।

Related Articles