টেক নিউজনিউজ

Dual 4G VoLTE সহ Hotspot Tethering-এর সুবিধা, মাত্র ২৯৯৯ টাকায় সবচেয়ে সস্তায় লঞ্চ করতে চলেছে এই 4G ফোন

বর্তমানে স্মার্টফোনের যুগে এমন অনেক মানুষ রয়েছেন যারা ফিচার ফোন ব্যবহার করেন বা ব্যবহার করতে পছন্দ করেন। আর এই ফিচার ফোনের দুনিয়ায় সবচেয়ে জনপ্রিয়তার তালিকায় রয়েছে Jio phone। তবে এবার এই Jio phone কে টেক্কা দিতে বাজারে এসেছে আরো একটি নতুন ফিচার ফোন, যেটি লঞ্চ করতে চলেছে জনপ্রিয় কোম্পানি Itel । আজকের প্রতিবেদনে জানবো Itel এর এই ফোনটি সম্বন্ধে।

Itel ভারতীয় মার্কেটে তাদের নতুন ফিচার ফোন Itel Magic X Pro 4g লঞ্চ করতে চলেছে, যেখানে পাওয়া যাবে 4g সুবিধা। স্মার্ট ফোন না হলেও এই ফোনে অত্যন্ত কম মূল্যে আপনি পাবেন স্মার্টফোনের কিছু সুবিধা। চলুন তবে আর দেরি না করে জেনে নেওয়া যাক কি কি সুবিধা পাওয়া যাবে এই ফোনে।

এই ফোনে ডুয়াল 4g VoLTE সাথে সাথে পাবেন Wi-Fi কানেক্টিভিটি। এর সাথে Hotspot এর সুবিধাও পাবেন আপনি। এছাড়াও পাবেন হাই ডেফিনেশন ভয়েস কলের সুবিধা। একসাথে এই ফোনে চারটি ফোন কানেক্ট করা যাবে Hotspot Tethering সুবিধার মাধ্যমে। এই ফোনটিকে আপনি Wi-Fi রাউটার হিসেবেও ব্যবহার করতে পারবেন। এই ফোনের ডেটা ব্যবহার করে অন্য ফোনে ইন্টারনেটের সুবিধা নিতে পারবেন আপনি।

এছাড়াও এই ফোনটিতে রয়েছে বিশেষ কিছু ফিচারস। এই ফোনে দেওয়া হয়েছে,2500 mAh ব্যাটারি। ভারতীয় বারোটি ভাষা সাপোর্ট করে এই ফোন। এছাড়া রয়েছে নানা শর্টকাট বাটন সহ, ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং লেটস চ্যাট ফিচারস। এটিতে 240×320 পিক্সেল রেজোলিউশন যুক্ত 2.4 ইঞ্চি QVGA ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনটি আপাতত আপনি দুইটি কালার অপশনে পাবেন, কালো এবং নীল। এই ফোনটির দাম রাখা হয়েছে মাত্র ২৯৯৯ টাকা। সাথে পাবেন দু বছরের ওয়ারেন্টি।