×

মাত্র ২১ হাজার টাকায় বুকিং করে বাড়ি নিয়ে আসুন এই নতুন Hyundai Suv গাড়ি, জেনে নিন বিস্তারিত

গাড়িটি যেমন লুকের দিক থেকেও হয়ে উঠেছে সেরা তেমনি দেওয়া হয়েছে বেশ কিছু অত্যাধুনিক মানের ফিচার্স

এতদিন ভারতে লড়ে উঠতে পারছিল না, দক্ষিণ কোরিয়ার গাড়ি নির্মাতা সংস্থা hyundai. এই সংস্থাকে সব থেকে বেশি বেগ দিয়েছে tata motor. গত ছয় মাসে দুবার hyundai কে পিছনে ফেলে দিয়েছিল টাটা মোটর। তবে এই কোম্পানিও হাল ছাড়তে নারাজ তাইতো ফের নতুন গাড়ি লঞ্চ করতে চলেছে এই সংস্থা। মনে করা হচ্ছে এটাই হবে তাদের তুরুপের তাস।

আগামী মঙ্গলবার এই কোম্পানিটি ভারতের নিজের ভেন্যু লাইন আপের পরবর্তী এসইউভি গাড়িটির লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যে এই লাইন আপের দামের ব্যাপারেও ঘোষনা করে দিয়েছে hyundai। বলা হয়েছে মাত্র ২১ হাজার টাকা টোকেন অ্যামাউন্ট দিয়েই গাড়িটি বুক করা যাবে নিজের নামে‌।

গাড়িটি যেমন লুকের দিক থেকেও হয়ে উঠেছে সেরা তেমনি দেওয়া হয়েছে বেশ কিছু অত্যাধুনিক মানের ফিচার্স। এর ড্রাইভিং এক্সপেরিয়েন্স ভালো করার জন্য ব্যবহার করা হয়েছে অটোমেকার সাসপেনশন সেটআপ এবং অত্যাধুনিক মানের এগজস্ট সিস্টেম। দেওয়া হয়েছে দূর্দান্ত স্পোর্টি লুকও।

এছাড়াও এইএসইউভি গাড়িতে alexa এবং google ভয়েস অ্যাসিস্ট্যান্ট এর মত ফিচারস রয়েছে। এখানে পাবেন ব্লু লিঙ্ক যুক্ত ষাটটি বৈশিষ্ট্য। মাইলেজ ও পাওয়ারের কথা বলতে গেলে এই গাড়িতে এক লিটারে একটি টার্বো পেট্রোল ইঞ্জিন পাবেন যা সর্বোচ্চ ১২০ বিএইচপি শক্তি উৎপন্ন করতে সক্ষম।

ডিজাইনের কথা বলতে গেলেও এই গাড়িতে একটি নতুনত্বের লুক দেওয়া হয়েছে। নতুন ডিজাইনের চাকার সহ ডুয়াল টিপস অ্যাগজস্ট সিস্টেম অ্যাড করা হয়েছে। গাড়ির মডেলের সামনের ফেন্ডারে এন লাইন লেখা থাকবে। জানিয়ে রাখা ভালো এই গাড়িটিকে লাইন এন6 ও লাইন এন 8 ট্রিমের সাথে লঞ্চ করা হবে। নতুন মডেলের এই গাড়িটির দামের কথা বলতে গেলে ধরা যাচ্ছে যে গাড়িটির দাম মোটামুটি সাধারণ মডেলের থেকে এক দেড় লক্ষ টাকা বেশি হবে।

Related Articles