×

কম দামে মাইলেজের রাজা, Maruti Suzuki-র এই দুর্দান্ত গাড়িটি দেখে সবাই চমকে গেলেন

ভারতীয় গাড়ির মার্কেটে বর্তমানে জনপ্রিয় গাড়ি কোম্পানি হলো মারুতি সুজুকি। বহু মানুষ মারুতি সুজুকির বিভিন্ন গাড়ি ব্যবহার করে থাকেন। এছাড়াও প্রতিবছর বিপুল পরিমাণে এই গাড়ি বিক্রয় হয়ে থাকে। দুর্দান্ত মাইলেজ, নিত্য নতুন ফিচারস, সুন্দর লুক এবং তুলনামূলক কম দাম এই গাড়ি কোম্পানিটিকে ভারতীয় মার্কেটে শীর্ষ স্থানে নিয়ে গেছে। আজ এই গাড়ি কোম্পানির একটি অতি জনপ্রিয় গাড়ির মডেল সম্পর্কে জানাবো আপনাদের। চলুন তবে আর দেরি না করে জেনেনি গাড়িটির বিস্তারিত তথ্য।

প্রায় সকলেরই একটি গাড়ি কেনার স্বপ্ন থেকে থাকে। কিন্তু সাধারণ মধ্যবিত্ত পরিবারে গাড়ি কেনার স্বপ্ন থাকলেও, সেই স্বপ্ন বাস্তবায়িত করতে ভয় পান অনেকেই। তবে আজ আপনাদের যে গাড়িটির সন্ধান দেব সেটি হল Maruti Suzuki Celerio। গাড়িটি লঞ্চ হওয়ার অল্পদিনের মধ্যেই সকলের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। গাড়িটির নিত্যনতুন ফিচারসের জন্য অল্প কয়েকদিনের মধ্যেই সকলের পছন্দের তালিকায় উঠে এসেছিল এই গাড়িটি।

নতুন নতুন দুর্দান্ত ফিচারসের সাথে সাথে এই গাড়িটি প্রতি লিটারে প্রায় 28 কিলোমিটার মাইলেজ দিয়ে থাকে। এমনকি এই গাড়িটির দাম তুলনামূলক অন্যান্য গাড়ির তুলনায় কম। বর্তমানে এই গাড়িটির এক্স শোরুম প্রাইস 4.67 লক্ষ টাকা। এই গাড়ির AMT মডেলের দাম রাখা হয়েছে 6.24 লক্ষ টাকা এবং WAGON ও VXI মডেলের দাম রাখা হয়েছে 6.42 লক্ষ টাকা।

কিন্তু আপনি এই গাড়িটি আপনার বাড়ি নিয়ে আসতে পারবেন এর চেয়ে অনেক কম দামে। এই গাড়ি কিনলে আপনি কোম্পানি থেকে পাবেন দুর্দান্ত ফাইনান্স প্ল্যান। যার ফলে অতি স্বল্প মূল্যে আপনি এই গাড়ি কিনতে পারবেন। কম দাম, ভালো মাইলেজ, দুর্দান্ত ফিচারস সব মিলিয়ে এই গাড়ির থেকে ভালো ডিল আর কিছু হতে পারে না।