টেক নিউজনিউজ

বাজার কাঁপাতে Coca-Cola আনছে তাদের প্রথম স্মার্টফোন, মার্চের মধ্যেই লঞ্চ

কোকাকোলাতো অনেক খেলেন, কিন্তু কোকাকলা থেকে কথা বললেন কি! কি ভাবছেন একি আজগুবি কথা। নাহ আজগুবি নয় কারণ সম্প্রতি লঞ্চ হতে চলেছে কোকাকোলা ফোনই।
বিশ্বের জনপ্রিয় সফট ড্রিঙ্ক প্রস্তুতকারী সংস্থা কোকাকোলা। এবার এই সংস্থা লঞ্চ করতে চলেছে তাদের প্রথম স্মার্টফোন। সম্প্রতি একটি রিপোর্ট প্রকাশিত হয়েছে যেখান থেকে জানা যাচ্ছে ২০২৩ সালের মার্চের মধ্যে এই ফোন ভারতের বাজারে লঞ্চ হয়ে যেতে পারে।

ইতিমধ্যে ফোনটির ছবি ও সামনে এসেছে যার পিছনে Coca-Cola ব্র্যান্ডিং দেখা যাচ্ছে। টিপস্টার মুকুল শর্মা আশ্বস্ত করেছেন এই ফোনটি ২০২৩ সালের প্রথম ত্রৈমাসিকে ফোনটি লঞ্চ হয়ে যাবে। তবে দেখা যাচ্ছে তার করা ডিজাইনের সাথে Realme 104G ফোনের সাদৃশ্য রয়েছে। যদিও কোন স্মার্ট ফোন প্রস্তুতকারী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে এই ফোনটি লঞ্চ করা হবে তা জানা যায়নি তবে যেহেতু Realme 104G ফোনের সাথে সাদৃশ্য রয়েছে তাই মনে করা হচ্ছে রিয়েল মি-এর সঙ্গেই হাত মিলিয়ে ভারতের লঞ্চ হবে এটি।

ফোনে দেওয়া হয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ।যদি রিয়েল মি-র ব্র্যান্ডিং করে Coca Cola লঞ্চ হয় সেক্ষেত্রে সম্ভাব‍্য স্পেশিফিকেশন হিসেবে থাকতে পারে 6.5 ইঞ্চি FHD AMOLED Display . এছাড়াও থাকতে পারে মিডিয়াটে হেলিও G99 চিপসেট, 8GB Ram 128 GB storage . MicroSD কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ বাড়ানো যাবে।

ফোনটি এন্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমের উপর চলবে। এছাড়াও যুক্ত হতে পারে নতুন থিম। রিয়েলমির পেছনে রয়েছে 50 এমপি ক্যামেরা, 2MP পোট্রেট ক্যামেরা সেলফির জন্য আট এমপি ক্যামেরা আর 33w super vooc চার্জিং সাপোর্ট যুক্ত 5000Mah battery তাই এখানেও তাই দেখা যেতে পারে।