×

চলতি মাসেই ভারতের বাজার কাপাতে আসছে বেশ কিছু অত্যাধুনিক গাড়ি, জেনে নিন আকরষণীয় ফিচারস এবং দাম

মাহেন্দ্রা থেকে শুরু করে হুন্ডাই একাধিক কোম্পানি নিয়ে আসতে চলেছে নতুন গাড়ি

আপনি কি বর্তমানে গাড়ির কেনার পরিকল্পনা করছেন? এইবারের পুজো কি আপনি আপনার নতুন গাড়ির সাথে সেলিব্রেট করতে চাইছেন? তবে ভেবে পাচ্ছেন না কোন গাড়িটা কিনবেন? তবে আপনার জন্য দারুন খবর সেপ্টেম্বরে অর্থাৎ চলতি মাসেই লঞ্চ হতে চলেছে বেশ কিছু গাড়ি যেখানে আপনি পেয়ে যাবেন অত্যাধুনিক বেশ কিছু ফিচারস।

1) MAHINDRA eXUV 400

ক্রেতাদের অল টাইম পছন্দের মধ্যে রয়েছে মাহেন্দ্রা কোম্পানি। জানা যাচ্ছে সেপ্টেম্বর মাসে 8-13 তারিখের মধ্যে মাহেন্দ্রা তাদের ব্র্যান্ড নিউ ইলেক্ট্রিক গাড়ি MAHINDRA eXUV 400 লঞ্চ করতে চলেছে।

গাড়িতে থাকছে অত্যাধুনিক ব্যাটারি সেটআপ যার মাধ্যমে একবার চার্জে ৪০০ কিলোমিটারের বেশি পথ অতিক্রম করতে পারবেন। গাড়িতে দেওয়া হয়েছে এসিস্ট্যান্ট সিস্টেম সাপোর্ট। ১৫০ হর্স পাওয়ার ক্ষমতার ইলেকট্রিক মোটর যুক্ত এই গাড়ির দাম হবে ১৪ থেকে ১৬ লক্ষ টাকার মধ্যে।

2) Hyundai Venue N Line-

ভারতের অন্যতম বড় গাড়ি নির্মাতা হুন্ডাই নিয়ে আসতে চলেছে তাদের নতুন গাড়ি যা তৈরি হবে Venue N Line- এর উপরে। জানা গেছে গাড়িটি লঞ্চ করা হবে আগামী ৬ সেপ্টেম্বর।

ফিচার্সের কথা বলতে গেলে এই গাড়িতে এক লিটারে তিনটি সিলিন্ডারের টার্বো চার্জ পেট্রোল ইঞ্জিন দেওয়া হয়েছে। থাকছে ১২০ বিএইচপি সর্বাধিক পাওয়ার জেনারেট করার ক্ষমতা। এছাড়াও গাড়িতে টিউন সাসপেনশন এবং স্পটিয়ার এক্সজস্ট সিস্টেম দেয়া হয়েছে। এসব ছাড়াও বিভিন্ন অত্যাধুনিক ফিচার্সে পরিপূর্ণ এই গাড়িটি।

3) MG ZS EV Excite

এই পুজোর সিজনে এমজি মটরস তাদের নতুন গাড়ি মার্কেটে নিয়ে আসার পরিকল্পনা শুরু করে দিয়েছে। চলতি মাসেই 22 লক্ষ টাকা দামে ভারতে আসতে চলেছে মরিস গ্যারেজ কোম্পানির নতুন ইলেকট্রিক গাড়ি MG ZS EV Excite.

এই তিনটি গাড়ি ছাড়াও ভারতে আগামী মাসেই লঞ্চ হতে চলেছে Hyundai creta Facelift, সর্বাধিক বিক্রি হওয়া Maruti কোম্পানি নিয় আসছে Maruti suzuki S-Cross 2022, Maruti suzuki Vitara . তালিকায় রয়েছে Toyota Urban cruiser Hyryder . তাহলে নিজেই চুজ করে ফেলুন কোন গাড়ি দিয়ে সেলিব্রেট করবেন আপনার পুজো।