×

Tata Motors-এর এই দুর্দান্ত গাড়িতে রয়েছে ৫ স্টার সেফটি রেটিং, মাত্র এত টাকায় বাড়ি নিয়ে আসুন এই গাড়িটি

সাধারণ মধ্যবিত্ত পরিবারের সকলের ছোট ছোট কিছু স্বপ্নের মধ্যে একটি স্বপ্ন হল গাড়ি। সকলেই চান একটি পছন্দের গাড়ি কিনতে। কিন্তু মধ্যবিত্ত পরিবারে এই স্বপ্নপূরণের পথে বাঁধা হয়ে দাঁড়ায় অর্থসংকট। তাই স্বপ্ন থাকলেও তা বাস্তবায়িত করতে পিছুপা হতে হন অনেকেই। তবে বর্তমানে এমন কিছু স্কিম এসেছে যার ফলে আপনার গাড়ি কেনার স্বপ্ন বাস্তবায়িত হবে খুব সহজেই। খুব সহজেই অল্প টাকার বিনিময় বাড়ি আনতে পারবেন আপনার পছন্দের গাড়িটি। আজকের প্রতিবেদনে আপনাদের জানাবো এই নিয়ে বিস্তারিত তথ্য।

বর্তমানে ভারতীয় মার্কেটে বহু গাড়ি কোম্পানি জনপ্রিয়তা পেলেও, দেশি কোম্পানি টাটা মোটরসের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। ভারতীয় পরিবারের কথা ভেবে এই টাটা মোটরস লঞ্চ করেছে তাদের বিভিন্ন মডেল যা ভারতীয় মার্কেটে বিশাল আকার সাড়া ফেলেছে। বর্তমানে এই টাটা মোটরসের লঞ্চ করা টাটা মোটরস পাঞ্চ গাড়িটি বেশ সাড়া ফেলেছে ভারতীয় মার্কেটে। স্বল্প বাজেটে, দুর্দান্ত পারফরম্যান্স যুক্ত গাড়িটি সকলের পছন্দের তালিকায় স্থান দখল করেছে। বর্তমানে গাড়িটিতে রয়েছে ফাইভ স্টার সেফটি রেটিং।

এই টাটা পাঞ্চ গাড়িটির এক্স শোরুম প্রাইস প্রায় 5 লক্ষ টাকা। তবে এই গাড়িটি আপনি বাড়ি আনতে পারবেন 5 লক্ষ টাকার অনেক কম দামে। আপনি মাত্র 75 হাজার টাকা ডাউনপেমেন্ট করেই এই গাড়িটি কিনতে পারবেন। এই গাড়িটি কেনার জন্য আপনি ব্যাংক থেকে 6 লক্ষ 79 হাজার টাকার লোন পাবেন। তা শোধ করবার জন্য আপনাকে পাঁচ বছরের জন্য মাসিক 2587 টাকা করে ইনস্টলমেন্ট দিতে হবে।

“টাটা পাঞ্চ” গাড়িটি ভারতীয় মার্কেটে সর্বাধিক দ্রুত 1 লক্ষ ইউনিট সেল হাওয়া গাড়ি। মাত্র দশ মাস সময়ে এই গাড়িটি সর্বাধিক বিক্রি হয়েছে। টাটা মোটরস্ কোম্পানির পক্ষ থেকে দাবি করা হয়েছে আর অন্য কোনো কোম্পানির গাড়ি এত দ্রুত এত ইউনিট সেল করতে পারেনি। গাড়িটির দুর্দান্ত মাইলেজ, কম দাম এবং অত্যন্ত দুর্দান্ত নিত্যনতুন ফিচারস গাড়িটির জনপ্রিয়তা তুমুলভাবে বাড়িয়ে তুলেছে। আর আপনিও যদি চান গাড়িটিকে বাড়ি আনতে তাহলে আর দেরি না করে কিনে ফেলুন এই টাটা মোটরস পাঞ্চ গাড়িটি।