×

সাধ্যের মধ্যে স্বপ্ন পূরণ! ছয় লাখেরও কম দামে বাজার কাঁপাচ্ছে Tata Motors-এর এই গাড়িগুলি

টাটা মোটরস্, ভারতীয় বাজারে এই কোম্পানির গাড়ি বেশ জনপ্রিয়

নতুন গাড়ি কেনা স্বপ্ন পূরণের চেয়ে কিছু কম নয় তবে ক্রমবর্ধমান মূল্য বৃদ্ধির পরিপ্রেক্ষিতে মধ্যবিত্ত পরিবারের গাড়ি কেনা খুব একটা সহজসাধ্যও নয়। বহু মানুষেরই চার চাকা গাড়ি কেনার স্বপ্ন থাকে তবে পকেট হালকা থাকার কারণে অনেকেই স্বপ্ন পূরণ করতে কিন্তু কিন্তু বোধ করেন।

তাই আজকে জনপ্রিয় কোম্পানির এমনই কিছু গাড়ির কথা বলব যা দামে কম কিন্তু মানে ভালো। দেখুন অপেক্ষাকৃত স্বল্প বাজেটেই কোন গাড়ির সাথে সাধ্যের মধ্যে স্বপ্ন পূরণ করবেন।

টাটা মোটরস্, ভারতীয় বাজারে এই কোম্পানির গাড়ি বেশ জনপ্রিয়। তবে অনেকেই জানেন না ভারতীয় বাজারে ছয় লাখেরও কম দামে রয়েছে টাটার বেশ কিছু গাড়ি।

TATA PUNCH

টাটার এই SUV গাড়িটির একেবারে বেস্ট মডেলটি আপনি পেয়ে যাবেন ছয় লাখেরও কমে। PUNCH Pure নামক এই ভ্যারিয়েন্টির এক শোরুম দাম ৫ লক্ষ ৯৩ হাজার টাকা।গাড়িতে পাবেন তিন সিলিন্ডারের ১১৯৯ সিসি পেট্রল ইঞ্জিল। পাঁচ স্পিডের একটি ম্যানুয়াল গিয়ার বক্স। গাড়িটির ইঞ্জিন থেকে আপনি পাবেন এটি 84.48BHP@6000 RPM এর পাওয়ার।

TATA Altroz

গাড়িটির বেস মডেলটির এক্সশোরুম দাম ছয় লাখের কম। এই গাড়িটিতেও পাবেন ১১৯৯ সিসি পেট্রল ইঞ্জিল, 84.88BHP পাওয়ার ও ৫ স্পিডের ম্যানুয়াল ট্রান্সফর্মেশন। গাড়িটির মাইলেজ প্রতি লিটারে 18.53 KM.

TATA TIGOR

এই গাড়িটির এক শোরুম দাম ৬ লাখ টাকা। আগের দুটির মতো এই গাড়িতেও আপনি পেয়ে যাবেন ১১৯৯ সিসি পেট্রোল ইঞ্জিন। এতে দেওয়া হয়েছে 84.82BHP পাওয়ার ও 5 স্পিডের ম্যানুয়াল ট্রান্সমিশন। গাড়িতে মাইলেজ পেয়ে যাবেন প্রতি লিটারে 19.27 km.

TATA TIAGO

ছয় লাখের মধ্যে এই গাড়িতে পেয়ে যাবেন দুটি ভেরিয়েন্ট একটি TATA TIAGO XE অন্যটি TIAGO XT Option. প্রথমটির এক শোরুম দাম ৫ লাখ ৪০ হাজার অন্যটির পাঁচ লাখ 85 হাজার। দুটি গাড়িতেই পেয়ে যাবেন ১১৯৯ সিসির তিন সিলিন্ডারের ম্যানুয়াল পেট্রোল ইঞ্জিন। এই দুই গাড়ি থেকেই আপনি পাবেন 20.09 কিমির মাইলেজ। তাহলে আর দেরি কিসের এইবারের পুজো সেলিব্রেট করে ফেলুন ব্র্যান্ড নিউ কার এর সাথে।

Related Articles