টেক নিউজনিউজ

মাত্র ৯৯৯ টাকায় Samsung Galaxy M33 5G! বাম্পার অফার দিচ্ছে এই সংস্থা

অনেকেরই নিত্য নতুন ফোন ব্যবহার করতে ভালো লাগে আবার অনেকে চান কম দামে একটা ভালো ফোন যা তার সমস্ত চাহিদা পূরণ করবে.. এই দুইয়ের মধ্যে কোন একটা দলে পড়েন তাহলে আপনার জন্য দুর্দান্ত খবর কারণ এবার আপনি ২৫ হাজারের কাছাকাছি একটি ফোন পেয়ে যেতে পারেন মাত্র ৯৯৯ টাকায়!

Samsung Galaxy M33 5G সম্প্রতি আপনি এই ফোনটিই পেয়ে যাবেন অতি স্বল্প দামে। জনপ্রিয় অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম আমাজনে এই স্মার্টফোনটির ওপর পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়, এক্সচেঞ্জ এবং ব্যাংকিং অফার বাস্তবে এই ৫০ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরাযুক্ত এই ফোনের দাম ২৪ হাজার ৯৯৯ টাকা কিন্তু সাম্প্রতিক অফার অনুযায়ী মাত্র হাজার টাকাতেই কিনতে পারবেন এই ফোন।

এই ফোন আপনার সমস্ত রকম চাহিদায় পূরণ করবেন যেমন এতে থাকছে ৬০০০ এমএইচপি ব্যাটারি যা দীর্ঘক্ষণ সময় ধরে চলবে তেমনি রয়েছে ৫০ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, আর 8 মেগাপিক্সেল সেলফি ক‍্যামেরা। এছাড়াও ফোনে দেওয়া হয়েছে 6gb র‍্যাম ও 128 জিবি স্টোরেজ ভ‍্যারিয়‍্যান্ট।

এবার আসা যাক অফারের কথায়-

এই মুহূর্তে amazonএ Samsung Galaxy M33 5G ফোনের উপর প্রায় 24% ছাড় পাওয়া যাচ্ছে যার ফলে ফোনটির দাম হয়ে যাচ্ছে ১৮৯৯৯ টাকা। এছাড়াও অ্যামাজনে এই ফোনের উপর পাওয়া যাচ্ছে ১৮০০০ টাকা এক্সচেঞ্জ অফার। অর্থাৎ অ্যামাজনে গিয়ে কোন ফোন এক্সচেঞ্জ করে আকর্ষণীয় ছাড়ে খুব সহজেই এই ফোনটি কিনে নিতে পারেন আপনি।

এখানেই শেষ নয় ফোনের উপর পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ব্যাঙ্ক অফারও। এই ফোনটি কেনার জন্য গ্রাহকরা যদি এসবিআই কার্ড থেকে নূন্যতম ১০ হাজার টাকার ট্রানজেকশন করে তাহলে তারা ২০০০ টাকা ছাড় পেয়ে যাবেন।