×

মাত্র ১০ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন Yahama কোম্পানির এই হাইব্রিড স্কুটার, জেনে নিন ফিচারস সম্পর্কে

সাধ‍্যের মধ‍্যে স্বপ্ন পূরণ করার সুযোগ দিচ্ছে Yahama

ভারতের মোটরসাইকেল প্রেমীদের মধ্যে Yahama-এর নাম সকলের জানা। এই কোম্পানির দুচাকার গাড়িগুলির মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। লুক স্টাইল মাইলেজ সবমিলিয়ে গ্রাহকদের কাছে অন্যতম পছন্দের হয়ে উঠেছে Yahama-এর গাড়িগুলি।

এবার এই কোম্পানি থেকেই নিয়ে আসা হলো দুর্দান্ত অফার‌। মাত্র কিছু টাকা খরচ করেই বাজেটের মধ্যে এবার আপনি নিয়ে যেতে পারবেন RayZR 125. বর্তমানে ভারতের জনপ্রিয় হয়ে ওঠা এই হাইব্রিড স্কুটার যেমন দামেও সস্তা তেমনি অসাধারণ এর ডিজাইন ও মাইলেজ।

জেনে নিন কিভাবে আপনি সস্তা দামের মধ্যে এই স্কুটার কিনতে পারবেন-

RayZR 125 স্কুটারের হাইব্রিড ডিস্ক ভেরিয়েন্টটি এই মুহূর্তে দিল্লিতে বিক্রি হচ্ছে ৮৫৩৩০ টাকায় অপরদিকে অন রোড প্রাইস 98517 টাকায়। তবে একেবারে এত টাকা দেওয়া সম্ভব না হওয়া যাতে স্কুটার কেনা অন্তরায় না হয় তারজন্য সাধ‍্যের মধ‍্যে স্বপ্ন পূরণ করার সুযোগ দিচ্ছেন Yahama.

সম্প্রতি এই কোম্পানি দিচ্ছে একটি বিশেষ লোনের সুবিধা এই লোন গ্রহণ করে আপনারা খুব কম দামের মধ্যে করতে পারবেন স্বপ্ন পূরণ। ফাইন‍্যান্স প্ল্যানিং ব্যবহার করলে ব্যাংক আপনাকে 88517 টাকার লোন প্রদান করবে। লোন অ্যাপ্রুভ হলে ১০ হাজার টাকা ন্যূনতম ডাউন পেমেন্ট দিতে হবে তারপর প্রতিমাসে মাত্র 2844 টাকার কিস্তিতে পরিশোধ করতে পারবেন এই ঋণ। ব্যাংকের তরফ থেকে ঋণ পরিশোধ করার সময়সীমা দেওয়া হয়েছে ৩৬ মাস। এই সময়কালে 9.7 শতাংশ হারে বার্ষিক সুদ পেয়ে যাবেন

স্পেসিফিকেশন-

কেশন-স্কুটারটিতে দেওয়া হয়েছে ১২৫ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। মাইলেজের দিক থেকে 66 কিলোমিটার প্রতি লিটারে মাইলেজ দিয়ে থাকবে এটি। এই মাইলেজ ARAI দ্বারা প্রমাণিত।

Related Articles