টেক নিউজনিউজ

OLA কোম্পানির সবথেকে সস্তা এই ইলেকট্রিক স্কুটার, দাম শুনলে চমকে যাবেন

দেশের অন্যতম ইলেকট্রনিক্স স্কুটার প্রস্তুতকারী কোম্পানি দীপাবলি উপলক্ষে লঞ্চ করলো তাদের সব থেকে সস্তায় ইলেকট্রিক স্কুটার। বিগত ২২শে অক্টোবর থেকে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বুকিং। বর্তমানে বুক করলে আপনারা পেয়ে যাবেন দীপাবলি উপলক্ষে ছাড়। অত্যাধুনিক ফিচার্সযুক্ত অত্যন্ত সস্তার এই ইলেকট্রনিক্স স্কুটারের নাম হল
Ola s1 lite!

100কিলোমিটারের বেশি রেঞ্জযুক্ত এই ইলেকট্রনিক্স স্কুটারের দাম রাখা হয়েছে ৭৯,৯৯৯ টাকা। অফার পিরিয়ড রয়েছে 28 অক্টোবর পর্যন্ত। তাই বর্তমানে এই ইলেকট্রনিক্স স্কুটারের দাম রয়েছে ৮৪,৯৯৯ টাকা। সস্তার এই ইলেকট্রনিক্স স্কুটারটি Ola S1 এবং S1 pro এর থেকে যথাক্রমে ২০ হাজার এবং ৫০ হাজার টাকা সস্তা।

আগামী বছর এপ্রিল মাস থেকে ডেলিভারি শুরু হওয়া এই ইলেকট্রনিক্স স্কুটারটিকে আপনারা পাঁচটি রঙের অপশনে পেয়ে যাচ্ছেন। বাজারে ইতিমধ্যেই এই ইলেকট্রনিক্স স্কুটারের জন্য মুভ OS3 সফটওয়্যার লঞ্চ করে দিয়েছে সংস্থা। যেখানে বিশেষ পার্টি মোডের পাশাপাশি পেয়ে যাবেন রাইড এনালিটিক্স। মাল্টিপল স্ক্রিন ইন্টারফেস, ফোন কল এলার্ট, হিল হোল্ড এসিস্ট, ভ্যাকেশন মোড এবং প্রক্সিমিটি আনলকসহ নানা অত্যাধুনিক ফিচার।

ডুয়ালটোন কালার যুক্ত এই স্কুটারের নিচের অংশে রয়েছে ব্ল্যাক আউট প্যানেল। এছাড়া মাত্র ৯৯ কিলোগ্রাম ওজনের একটি ৭ ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে দেওয়া হয়েছে স্কুটারে। একবার চার্জে আপনারা পেয়ে যাবেন ১০০ কিলোমিটারের রেঞ্জ। এই স্কুটারটি মাত্র ৪.৩ সেকেন্ডে শূন্য থেকে চল্লিশ কিলোমিটার গতিবেগ ধরতে পারে!

Related Articles