টেক নিউজনিউজ

মাত্র ২০০ টাকায় আনলিমিটেড কল সহ ডেটা প্লাস ১৪টা OTT সাবস্ক্রিপশনের সুবিধা, এখনি রিচার্জ করুন JIO-র এই প্ল্যানে

বর্তমানে বিভিন্ন টেলিকম সংস্থাগুলির মধ্যে অন্তদ্বন্দ্ব চলছে। আর তাই বিভিন্ন টেলিকম সংস্থাগুলি তাদের নিত্য নতুন অফার সামনে আছে আনছে। এই টেলিকম সংস্থাগুলি বর্তমানে ব্রডব্যান্ড পরিষেবাও দিয়ে থাকে। টেলিকম সংস্থাগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা হল জিও। জিওর ব্রডব্যান্ড পরিষেবা হলো জিও ফাইবার। জিও ফাইবারের প্রিপেড ও পোস্টপেড একাধিক প্ল্যান রয়েছে। আজকের প্রতিবেদনে জানবো জিও ফাইবারের একটি প্ল্যান সম্পর্কে।

জিওর একাধিক প্ল্যান এর মধ্যে অতি লাভজনক একটি প্ল্যান হল ৬৯৯ টাকার রিচার্জ প্ল্যান। এই প্ল্যানটি আর বাকি প্ল্যানের থেকে অনেকটাই আলাদা। বর্তমানে অনেকেই বিভিন্ন ওটিটি প্লাটফর্মের সাবস্ক্রিপশন নিয়ে থাকেন, তার জন্য আলাদা করে খরচ করতে হয়। কিন্তু এই প্ল্যানের মধ্যে থাকছে ১৪ টি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনের সুবিধা। এছাড়াও রয়েছে আরো কিছু দুর্দান্ত সুবিধা। চলুন জেনে নিই সেগুলি কি।

এই ৬৯৯ টাকার রিচার্জ প্লানে থাকছে ১০০ এমবিপিএস গতিতে ইন্টারনেটের সুবিধা। তার সাথে থাকছে আনলিমিটেড কলের সুবিধা। সঙ্গে থাকছে ৫৫০টি অনডিমান্ড টিভি চ্যানেলের অ্যাকসের সুবিধা। এর সাথে সাথে আপনি পেয়ে যাবেন জনপ্রিয় ১৪ টি ওটিটি প্লাটফর্মের সাবস্ক্রিপশন।

এই ১৪ টি ওটিটি প্ল্যাটফর্ম হল Disney+ Hotstar, Sony LIV, ZEE5, Voot Select, Voot Kids, Sun NXT, Hoichoi, Discovery+, Universal+, ALTBalaji, Eros Now, Lionsgate play, Jio Cinema, ShemarooMe, Jio Saavn। তবে এই সব চ্যানেলগুলির সাবস্ক্রিপশন নিতে গেলে আপনাকে অতিরিক্ত ২০০ টাকা খরচ করতে হবে। ৬৯৯ টাকায় বেসিক প্ল্যান এর সুবিধা পাবেন আপনারা এবং সমস্ত অ্যাপ এর সাবস্ক্রিপশনের সুবিধা পেতে গেলে ৮৯৯ টাকা খরচ করতে হবে আপনাকে।