×

শীঘ্রই লঞ্চ হতে চলেছে মারুতি সুজুকির এই দুর্দান্ত লুকের নতুন Grand vitara গাড়ি, দেখে নিন ফিচারস এবং দাম

সেপ্টেম্বর ২০২২ এর লঞ্চ হতে চলেছে maruti suzuki কোম্পানির বহু প্রতীক্ষিত এক গাড়ি Grand vitara SUV

পুজোর মরশুমে অনেকেই নতুন জিনিস কিনে থাকে তবে আপনি কি আপনার এই পুজো ব্র্যান্ড নিউ কারের সাথে সেলিব্রেট করতে চান? তাহলে আপনার জন্য দুর্দান্ত খবর কারণ ভারতে সব থেকে চাহিদাজনক মারুতি সুজুকি নিয়ে আসছে নতুন মডেল। তাহলে অপেক্ষা না করেই জেনে নিন এর স্পেসিফেকিশন আর বিভিন্ন তথ‍্য।

সেপ্টেম্বর ২০২২ এর লঞ্চ হতে চলেছে maruti suzuki কোম্পানির বহু প্রতীক্ষিত এক গাড়ি Grand vitara SUV. নতুন এক রিপোর্টের দাবি করা হয়েছে এখনো পর্যন্ত গাড়ি লঞ্চের আগে ৪০ হাজারের বেশি ইউনিট বুকিং হয়ে গিয়েছে। খবর আগামী মাসে এই নতুন মডেলের ডেলিভারি শুরু হতে চলেছে‌। সম্ভাবনা বলছে এই গাড়ির 387000 ইউনিট ডেলিভারি হতে পারে। এখনো পর্যন্ত রিপোর্টে পাওয়া তথ্য অনুযায়ী মনে করা হচ্ছে Grand vitara গাড়ির দাম হতে পারে 9.5 লক্ষ থেকে ১৮ লক্ষ টাকার মধ্যে।

গাড়ির স্পেশিফিকেশন, তথ‍্য-

মাইলড হাইব্রিড এই গাড়িতে দেওয়া হয়েছে মজবুত হাইব্রিড পাওয়ার ট্রেন।

গাড়িতে পাবেন SUV 6 ট্রিম- সিগমা, ডেলটা, জিটা, আলফা, জিটা প্লাস হাইব্রিড এবং আলফা প্লাস হাইব্রিড।

গাড়িটি নয়টি আলাদা আলাদা ভেরিয়াতে লঞ্চ করা হয়েছে এদের মধ্যে ছটি মনোক্রম এবং তিনটি ওয়ালটন কালার।

পেয়ে যাচ্ছেন বিভিন্ন রকম রংয়ের অপশনও। স্প্লেলন্ডিড সিলভার, নেক্সা ব্লু, গ্র‍্যান্ডিওর গ্রে, আর্কটিক হোয়াইট, মেরুন ব্রাউন, নেকসা ব্ল‍্যাক এর মতো কালার অপশন পাবেন আপনি।

গাড়িতে পাবেন ১.৫ লিটারের K15C ডুয়াল জেড পেট্রোল এবং ইন্টেলিজেন্ট হাইব্রিড টেকনোলজির সাথে 1.5 লিটার TNGA পেট্রোল ইঞ্জিন। সাথে থাকবে দুর্দান্ত মাইলেজ পারফরম্যান্স। তাই এই মুহূর্তে গাড়ি কেনার কথা ভাবলে আপনার অন্যতম অপশন হয়ে উঠতে পারে the Maruti sujuki এর Grand vitara.

Related Articles