×

মারুতি সুজুকি নিয়ে এলো দেশের সবচেয়ে সস্তা স্বয়ংক্রিয় গাড়ি Maruti S-presso, জেনে নিন ফিচারস সম্পর্কে

স্বপ্নের চারচাকা গাড়ির সাধ কার না থাকে? তবে সাধ থাকলেও সাধ্যে কুলায় না মধ্যবিত্তর। কিছু কিছু কোম্পানির নানান সেগমেন্টের গাড়ি এতটাই বহুমূল্য হয় যে সাধারণ বাঙালির পক্ষে তা আর ছোয়া সম্ভব হয়ে ওঠে না। তাই সাধারণ মধ্যবিত্তদের কথা ভেবে ভারতের সর্ব বৃহত্তম গাড়ি নির্মাতা কোম্পানি মারুতি সুজুকি নিয়ে এলো দেশের সব থেকে সস্তা স্বয়ংক্রিয় গিয়ারবক্সযুক্ত গাড়ি Maruti S-presso!

4.25 লক্ষ টাকা প্রারম্ভিক মূল্যের এই গাড়িটিতে থাকছে একটি 998 cc ইঞ্জিন যার শক্তি রয়েছে 65.71bhp এবং যা 89Nm টর্ক জেনারেট করতে পারে। অন্যদিকে মাইলেজের কথা বলতে গেলে প্রতি লিটারে 21.7 মিটার মাইলেজ দিতে সক্ষম এই গাড়ি। এছাড়াও গাড়িটিতে রয়েছে টাচস্ক্রিন, এন্টি লক ব্রেকিং সিস্টেম,পাওয়ার উইন্ডোসহ নানান অত্যাধুনিক ফিচারস।

এছাড়াও গাড়িটির ইঞ্জিনটিতে ম্যানুয়াল ও স্বচ্ছ স্বয়ংক্রিয় ডুয়াল ট্রান্সমিশনের সাথে থাকছে। শুধু তাই নয় থাকছে পাওয়ার অ্যাডজাস্টেবল ORVM এবং Acer VXI opt AT ভেরিয়েন্ট এর মাল্টিফাংশন স্টিয়ারিং হুইল। সুজুকি কোম্পানির পক্ষ থেকে লঞ্চ করা এযাবৎকাল পর্যন্ত সব থেকে সস্তা এই গাড়িটিকে খুব সহজেই মধ্যবিত্তরা ব্যবহার করতে পারবেন।

সম্পূর্ণ স্বয়ংক্রিয় এই গাড়িতে থাকছেনা কোনো গিয়ার পরিবর্তনের টেনশন। এছাড়াও লভ্যমূল্য অত্যন্ত কম হওয়ার দরুন একজন মধ্যবিত্ত মানুষ খুব সহজেই তার সেভিংস এর বিনিময় এ গাড়িটি ঘরে কিনে আনতে পারবেন। তাই আর দেরি কিসের? আপনিও যদি মারুতি সুজুকি গাড়ি পছন্দ করে থাকেন তবে এখনই ঝটপট বুক করে ফেলুন আসন্ন maruti S-presso।