×

দেখতে অবিকল ‘ডেভিডসন আইরন’-এর মত, মাত্র ১০ হাজার টাকায় বুকিং করুন এই দুর্ধর্ষ বাইকটি

কথায় আছে “শখের দাম লাখ টাকা”। আর তাই পেট্রোলের দাম যতই বাড়ুক না কেন পছন্দের বাইকটি কিনতে পিছপা হয়না কেউই। শখ হোক বা প্রয়োজন বাইক বা স্কুটির চাহিদা দিন দিন বেড়েই চলেছে ভারতীয় মার্কেটে। আর তাই এই ভারতীয় মার্কেটে মাথাচাড়া দিয়ে উঠছে বিভিন্ন টু হুইলার প্রস্তুতকারী কোম্পানি। তেমনি ভারতীয় মার্কেটে জনপ্রিয়তা পেয়েছে হাঙ্গেরীয়ান বাইক নির্মাতা Keeway।

সম্প্রতি Keeway তাদের চতুর্থতম টু হুইলার লঞ্চ করেছে ভারতীয় মার্কেটে যার নাম “Keeway V302C Vobber”। এই বাইকটি 300 সিসির একটি বাইক। নির্মাতারা মনে করছেন এটি 300 সিসির বাইক স্টেটমেন্টের দুনিয়ায় এক বিশাল প্রভাব ফেলবে। তবে এই বাইকটি দেখতে অবিকল “ডেভিডসন আইরন 883” এর মতো। যার ফলে এই গাড়িটির লুক যে বর্তমান প্রজন্মকে আকর্ষিত করবে তা বলার অপেক্ষা রাখে না।

অন্যদিকে এই গাড়িটিতে রয়েছে দুর্দান্ত নিত্যনতুন ফিচারস। এই গাড়িটিতে রয়েছে 298 সিসির ভি টুইন ইঞ্জিন, যা 8900 rpm, 29.1 bhp এবং 6500 rpm এ 26.5 টর্ক উৎপন্ন করতে পারে। নানা প্রিমিয়াম ফিচারস সহ এই গাড়িটিতে আপনি পেয়ে যাবেন ম্যানুয়াল ট্রান্সমিশন, সিকিউরিটি ফিচারস হিসেবে এবিএস ও ডিস্ক ব্রেক। এই গাড়িটির ওজন 167 কেজি।

এই গাড়িটি আপনি পেয়ে যাবেন তিনটি কালার অপশনে। তিনটি কালার হল গ্লসি গ্রে, গ্লসি ব্ল্যাক ও গ্লসি রেড। এই গাড়িটির দাম তুলনামূলক কম রাখা হয়েছে। বাইকটি আপনি পেয়ে যাবেন ন্যূনতম 3.89 লক্ষ টাকায়। তবে কালার অনুযায়ী এই গাড়ির দাম পরিবর্তনশীল। গ্লসি গ্রে কালারের দাম রাখা হয়েছে 3.89 লক্ষ টাকা, গ্লসি ব্ল্যাক কালারের নাম রাখা হয়েছে 3.99 লক্ষ টাকা এবং গ্লসি রেড কালারের দাম রাখা হয়েছে 4.9 লক্ষ টাকা। ইতিমধ্যে বাইকটির বুকিং শুরু হয়ে গেছে এবং চলতি মাসেই এই গাড়িটির ডেলিভারি শুরু হয়ে যাবে।